1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষীকিতে আনন্দ মিছিল

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ১৪৩ বার পঠিত

ঢাকার ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার (৪জানুয়ারী) বিকাল ৫ টার সময় ধামরাই উপজেলার বাথুলী বাসস্ট্যান্ডে মামুন প্লাজা সামনে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষীকি পালন করা হয়। ধামরাই উপজেলার ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মোঃ রবিউল আওয়াল রুবেল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সুতিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হালিম, সূয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু বিজয় সাহা, সুতিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা, ধামরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম নুরু,সুতিপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মঞ্জরুল ইসলাম মঞ্জ সহ  প্রমুখ। প্রধান অতিথি বক্তবে বলেন, আমরা ছাত্রলীগ করেছি নিজের জন্য নয়,ছাত্রলীগ করেছি দেশ ও জাতীকে রক্ষা করার জন্য। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগের নেতা কর্মীদের সব সময় আগলীয়ে রাখতেন। তারই সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে ছাত্রলীগ। ছাত্রলীগের সুখে দুঃখে সব সময় পাশে থেকে কাজ করে যাচ্ছে। সেই সাথে দেশ ও দেশের মানুষকে উন্নয়নের শীর্ষে পৌছিয়ে দিতে কাজ করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD