1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২২ পূর্বাহ্ন

ধামরাইয়ে গৃহবধুর অনশন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৪৬ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে এক প্রতিবন্ধীর স্ত্রীর সাথে পরকীয়া করার জেরে প্রেমিক গোলাম মোস্তফার বাড়ীতে অনশন করলে পরিবারের লোকজন ঐ গৃহবধুকে বেদম মারপিট করে বাড়ী থেকে বেব করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বধুবার (৯ ফেব্রয়ারি ) সন্ধ্যা ৬ ঘটিকার সময় ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বালিয়াপাড়া জালসা গ্রামে মোস্তফার বাড়ীতে এমন ঘটনাটি ঘটে। গোলাম মোস্তফা জালসা বালিয়াপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।গোলাম মোস্তফা এর  আগে ঐ গ্রামের আরেকটি ধর্ষণ মামলার আসামী বলে জানাগেছে।

স্থানীয় গ্রামবাসি সুত্রে জানাযায়, বালিয়াপাড়া জালসা গ্রামের বাক প্রতিবন্ধী ফেরদৌসের স্ত্রী রাশেদা বেগমের সাথে একই গ্রামের গোলাম মোস্তফার বিভিন্ন লোভ দেখিয়ে একাধিক বার তাকে ব্যাবহার করে।

গৃহবধু গোলাম মোস্তফার বাড়ী বিয়ের দাবিতে অনশন করলে গোলাম মোস্তফার পরিবারের লোকজন ঐ গৃহবধু রাশেদাকে বেদম মারধর করে বাড়ী থেকে বের করে দেন। এর পর থেকে রাশেদাকে কোথাও খুজে পাওয়া যায়নি।

গ্রামবাসির লোকজন আরও বলেন, মোস্তফা খারাপ লোক এর আগে জালসা গ্রামের এক মেয়েকে গোয়াল ঘরে নিয়ে জোর করে ধর্ষণ করেছিল। সেই মামলা এখনো কোর্টে চলমান আছে।

এই বিষয়ে বালিয়াপাড়া জালসা গ্রামের গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোলাইমান বলেন, রাশেদার স্বামী প্রতিবন্ধী হওয়া মোস্তফা তার বউ এর সাথে অনৈতিক সম্পর্ক করে ব্যবহার করে। পরে আজকে রাশেদা বিয়ের দাবি নিয়ে মোস্তফার বাড়ীতে গিয়ে উঠে।

এই বিষয়ে মোস্তফার চাচাতো ভাই সোলাইমান বলেন, বিয়ের দাবিতে বাক প্রতিবন্ধী ফেরদৌসের স্ত্রী আজকে বাড়ীতে এসে ছিল। কিন্তু আমরা তাকে বাড়ী থেকে নামিয়ে দিয়েছি।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত হোসেন বলেন, এই বিষয়ে আমাদের কাছে কোন অভিযোগ আসেনি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD