1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

সিনিয়র সাংবাদিকদের সঙ্গে বসবেন নির্বাচন কমিশন

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৪ বার পঠিত

আজ (মঙ্গলবার) চতুর্থ ধাপের সিনিয়র সাংবাদিকদের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হবে। এজন্য দেশের আট জ্যেষ্ঠ সাংবাদিককে আমন্ত্রণ জানিয়েছে কমিটি। বিকেল চারটায় সুপ্রিম কোর্টের জাজেজ লাউঞ্জে এই বৈঠক হওয়ার কথা। মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব শফিউল আজিম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে, বৈঠকে অংশ নিতে ৮ জ্যেষ্ঠ সাংবাদিককে সার্চ কমিটির পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে। তাঁরা হলেন নিউ এইজ সম্পাদক নুরুল কবীর, মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, বিজনেস স্ট্যান্ডার্ডের সম্পাদক ইনাম আহমেদ চৌধুরী, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান, চ্যানেল আইয়ের বার্তা প্রধান শাইখ সিরাজ, সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল ও শওকত মাহমুদ।

এর আগে গত শনিবার ও রোববার তিন দফায় দেশের বিশিষ্টজনের সঙ্গে বৈঠক করে সার্চ কমিটি। সেখানে নতুন নির্বাচন কমিশন গঠনে সার্চ কমিটিকে পরামর্শ দেন তাঁরা।

গত ৫ ফেব্রুয়ারি সুপ্রিম কোর্টের বিচারপতি ওবায়দুল হাসানকে প্রধান করে সার্চ কমিটি গঠন করেন রাষ্ট্রপতি। সার্চ কমিটির অন্য সদস্যরা হলেন—সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি এস এম কুদ্দুস জামান, মহাহিসাব নিরীক্ষক (সিএজি) মোহাম্মদ মুসলিম চৌধুরী, সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন, সাবেক নির্বাচন কমিশনার মো. ছহুল হোসাইন এবং কথাসাহিত্যিক ও মনোরোগ বিশেষজ্ঞ আনোয়ারা সৈয়দ হক।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD