1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন

উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১২১ বার পঠিত

বর্ণিল আয়োজন ও উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ মার্চ ) দিনব্যাপী ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নে অবস্থিত চৌধুরী পার্ক (স্বপ্ন জগত) বিনোদন কেন্দ্রে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাংবাদিক ও তাঁদের পরিবার-পরিজনদের নিয়ে জাঁকজমক পূর্ণভাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথম অধিবেশনে সকালের নাস্তা দিয়ে শুরু করে পরে শিশুদের ৫০ মিটার দৌড়, কিশোরদের ঝুড়িতে বল নিক্ষেপ, প্রেসক্লাব সদস্যদের ঝুড়িতে বল নিক্ষেপ ও মহিলাদের বলটি ধরো প্রতিযোগিতাসহ নানা রকম খেলাধু্লা অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় অধিবেশনে অধিবেশনে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস এর সভাপতিত্ব এক সংক্ষিপ্ত সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম সংগঠনকে আরও বেশি শক্তিশালী করতে বিভিন্ন দিকনির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন। পরে বাউল শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান। শেষে লটারি ও বিজয়ী প্রতিযোগীদের পুরস্কার বিতরণ করা হয়। লটারী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যবুলীগের সভাপতি ও জেলা পরিষদের অন্যতম সদস্য দেবাশীষ দত্ত সমীর।

এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক শাহীন ফেরদৌস, সংগঠনের সহ-সভাপতি কামরুল ইসলাম ও প্রশান্ত কুমার দাস সহ সংগঠনের সকল সদস্য ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD