1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন

লাশ দেখে লাশ হলেন পিয়ারা ও তার দুই ছেলে

ধামরাই( ঢাকা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৩২ বার পঠিত

বিকাল বেলা খবর আসে পিয়ারা বেগমের এক আত্মীয় মারা গেছেন।সেই খবরে পিয়ারা বেগম দুই সন্তানকে নিয়ে দেখতে যান আত্মীয়র মরণদেহ।সেখান থেকে ভারাক্রান্ত মন নিয়ে দুই ছেলেকে নিয়ে বাড়ী ফেরার সময় ধামরাই ঢুলিভিটা থেকে একটি সিএনজিতে উঠে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়,কিছু দুর যাওয়ার পর পথিমধ্যে মমতাজ জেনারেল হাসপাতালের সামনে দ্রতগতির একটি মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে হলে পিয়ারা ও তার দুই ছেলে লাশ হয়ে ফিরলেন বাড়ী।

গতকাল শুক্রবার (১১মার্চ) দিনগত রাত ১০টার সময় ধামরাই পৌরসভার মমতাজ জেনারেল হাসপাতালের সামনে দুর্ঘটনা ঘটনাটি ঘটে। নিহতরা হলেন ধামরাই উপজেলার ভাড়ারিয়া ইউনিয়ন সদরের ব্যবসায়ী মোহাম্মদ নাসির খানের স্ত্রী ও তার দুই ছেলে মোহাম্মদ ছোটন খান(১৮),নাসিব খান(২০) ও মা পিয়ারা বেগম(৪০)। নিহতের স্বজনরা জানান,শুক্রবার রাত অনুমান ১০টার দিকে ঢাকা=আরিচা মহাসড়কের ধামরাইয়ের ডুলিভিটা বাসস্ট্যান্ড থেকে একটি সিএনজি (অটোরিকসা)করে ভাড়ারিয়া নিজ বাড়ীতে যাচ্ছিলেন পিয়ারা বেগম ও তার দুই ছেলে।এই সময় ধামরাই-কালিয়াকৈর আঞ্চলিক মহাসড়কের মমতাজ জেনারেল হাসপাতালের সামনে পৌছালে অপর দিক থেকে দ্রতগতির একটি মাইক্রোবাসের সাথে মোখমুখি সংঘর্ষ হলে অটোরিকশায় থাকা সব যাত্রীই আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে মমতাজ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।তবে এই সময় ছোটনের অবস্থা খারাপ হলে তাকে ধামরাই ইসলামপুর সরকারী হাসপাতলে নিয়ে যাওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। অপর দিকে আহত পিয়ারা বেগম ও তার ছেলে নসিবকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানো চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষনা করেন। এর সাথে আটো চালক শাহ-আলম ও ভাড়ারিয়া ইউনিয়নের মামুনের ছেলে তুষার আহত হয়েছেন। তবে তারা এখন ভাল আছে।

এই বিষয়ে ভাড়ারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের (ইউপি) সদস্য শামীম জানান, বিকাল বেলা পিয়ারা বেগমের এক আত্মীয়র  মৃত্যুর খবর পেয়ে সেখানে গিয়ে ছিলেন লাশ দেখতে। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস। লাশ দেখে নিজেরাই লাশ হয়ে বাড়ী ফিরলেন। এই বিষয়ে ধামরাই থানার ইন্সেপেক্টর(অপারেশন)নির্মল কুমার দাস বলেন, সড়ক দূর্ঘনায় মা ও দুই ছেলের মৃত্যু হয়েছে।আমরা বিষয়টি জানার আগেই স্বজনরা মরদেহ বাড়ী নিয়ে যায়।সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এই বিষয়ে আইনী ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD