1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:২২ পূর্বাহ্ন

সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দীন আহমদের মৃত্যুতে ঢাকার দুই মেয়র শোক জানিয়েছেন

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১৩১ বার পঠিত

সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দীন আহমদের মৃত্যুতে ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র শোক জানিয়েছেন। দুই সিটির পক্ষ থেকে আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে এই শোকবার্তার কথা জানানো হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন জানিয়েছেন, শোকবার্তায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) জনসংযোগ কর্মকর্তা আবু নাছের জানিয়েছেন, সাবেক রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতি সাহাবুদ্দীন আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। এক শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

গতকাল শনিবার সকাল ১০টা ২৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় সাবেক রাষ্ট্রপতি ও বিচারপতি সাহাবুদ্দীন আহমদ মারা যান।

সাহাবুদ্দীন আহমদ বাংলাদেশের একজন প্রখ্যাত আইনবিদ ও ষষ্ঠ প্রধান বিচারপতি। তিনি দুবার দেশের রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব পালন করেন। প্রথমে ১৯৯০ সালের ৬ ডিসেম্বর থেকে ১৯৯১ সালের ৯ অক্টোবর পর্যন্ত অস্থায়ী রাষ্ট্রপতি এবং পরে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন ১৯৯৬ সালের ২৩ জুলাই থেকে ২০০১ সালের ১৪ নভেম্বর পর্যন্ত রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব পালন করেন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD