1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

ধামরাইয়ে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্ধোধন

মোঃ আব্দুর রউফ ধামরাই( ঢাকা)প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ১৬৪ বার পঠিত

সারা দেশের ন্যায় ঢাকার ধামরাইয়ে জনপ্রতিনিধি ও জেলা প্রশাসনের মাধ্যমে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রয়ের কার্যক্রমের শুভ উদ্ধোধন করা হয়েছে।

রবিবার(২০মার্চ) দুপুরে ধামরাই উপজেলা পরিষদের সামনে টিসিবির পণ্য বিক্রির কার্যক্রমের শুভ উদ্ধোধন করা হয়। এতে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)হোসাইন মোহাম্মদ হাই জকি এর সভাপতিত্বে ঢাকা-২০ধামরাই আসনের মাননীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ এবং ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব)ভাস্কর দেবনাথ বাপ্পি উপস্থিত থেকে টিসিবির পণ্য বিক্রয়ের শুভ উদ্ধোধন করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব  গোলাম কবির মোল্লা,ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের দপ্তর সম্পাদক মোঃ মশিউর রহমান জানু, ধামরাই পৌরযুবলীগের কার্যকরি সদস্য মোঃ কামরুল ইসলাম, ধামরাই পৌরসভার টিসিবির ডিলার মোঃ আব্দুল হালিমসহ প্রমুখ।

ধামরাই উপজেলা ও একটি পৌরসভাসহ ১৫১৩২জন তালিকাভুক্ত উপকারভোগিদের কাছে টিসিবির পণ্য বিক্রি করা হবে। ইতি মধ্যে প্রত্যেক উপকারভোগীর বিপরীতে ইউনিয়ন পরিষদ ও পৌরসভা থেকে ফ্যামিলি কার্ড বিতরণ করা হয়েছে। প্রত্যেক উপকারভোগি দুই কেজি চিনি যার ভর্তুকি মূল্যে ৫৫টাকা কেজি, দুই কেজি মশুর ডাল যার প্রতি কেজি ভর্তুকি মূল্যে ৬৫টাকা এবং দুই লিটার সোয়াবিন তৈল যার ভর্তুকি মূল্যে ১১০ টাকা লিটার বিতরণ করা হবে। ধামরাই পৌরশহরের ৯টি স্থান থেকে ৪৫০জন উপকারভোগি এই টিসিবির পণ্য ক্রয় করতে পারবে।

ধামরাই সদর ইউনিয়ন পরিষদ থেকে কার্ডধারী ৬০০জন উপকাভোগী পণ্য ক্রয় করতে পারবে। চৌহাট ইউনিয় পরিষদ থেকে কার্ডধারী ৬০০জন পণ্য ক্রয় করতে পারবে,নান্নার ইউনিয় পরিষদ থেকে কার্ডধারী ৭৫০জন পণ্য ক্রয় করতে পারবে,ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদ ও কাকরান দাখিল মাদ্রসা থেকে ৯৫০জন লোক পণ্য ক্রয় করতে পারবে, যাদবপুর ও বাইশাকান্দা কুশুরা থেকে ১৬০০জন কার্ডধারী লোক পণ্য ক্রয় করতে পারবে, বালিয়া ইউনিয় পরিষদের চৌরাস্তা থেকে ৫৫০জন কার্ডধারী লোক পণ্য ক্রয় করতে পারবে, সুতিপাড়া ইউনিয়নের বাথুলী গরুর হাট ও কালামপুর আমাতন নেছা বালিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ১১৫০জন কার্ডধারী লোক পণ্য ক্রয় করতে পারবে।গাংগুটিয়া, সানোড়া, আমতা ইউনিয়ন পরিষদ থেকে ১৭৫০জন কার্ডধারী লোক পণ্য ক্রয় করতে পারবে, কুল্লা ইউনিয়ন পরিষদ ও কৈলাশ চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ১৩০০ কার্ডধারী লোক পণ্য ক্রয় করবে, রোয়াইল, সোমবাগ, সূয়াপুর ইউনিয়ন পরিষদ থেকে ১৭০০জন কার্ডধারী লোক পণ্য ক্রয় করতে পারবে। আব্দুর রহিম নামে একজন বলেন, সরকারের এই উদ্দোগ খুব ভাল হয়েছে।আমরা সাধারণ জনগণ ভর্তুকি মূল্যে তৈল,ডাল,চিনি পেয়ে খুব খুশি হয়েছি। কারণ আমাদেওর স্বল্প আয়ে এত দাম দিয়ে দ্রব্য ক্রয় করা সম্ভব না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD