1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চলতি ঈদে মোট চারটি সিনেমা রিলিজ হয়েছে স্ত্রীসহ দুই কন্যাকে জবাই করে হত্যা করলো ঋণের চাপে মানসিক বিকারগ্রস্থ স্বামী নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে জিংক ধানের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজাউল করিম রাজা ধানকোড়া গিরীশ ইনস্টিটিউশনের  এসএসসি- ৯৩ ব্যাচের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত না ফেরার দেশে ইকোপার্কে ঘুরতে যাওয়া শিশু রাফি বায়তুল মোকাররমে পর্যায়ক্রমে ঈদুল ফিতরের পাঁচটি জামাত অনুষ্ঠিত  হবে ৩ মে থেকে ঢাকা ও ঢাকার পশ্চিমাংশে কিছু এলাকায় গ্যাস সঙ্কট থাকবে শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই মোটরসাইকেলের গ্যারেজ

সাংবাদিকের বাবাকে হত্যা চেষ্টার অভিযোগ

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৫১ বার পঠিত

ঠাকুুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ইজিবাইক ও সিএনজি চালকের মধ্যে তুচ্ছ ঘটনার মিমাংসা করতে গিয়ে ২ সিএনজি চালকের মারধরের শিকার হয়েছে বালিয়াডাঙ্গীর স্থানীয় সাংবাদিক আল মামুন জীবনের বাবা আব্দুল জব্বার।

বর্তমানে তিনি মাথায় গুরুতর জখম নিয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। রবিবার (২০ মার্চ) সন্ধ্যায় বালিয়াডাঙ্গী বাজারের থানা রোডের অটোষ্ট্যান্ডে এ ঘটনা ঘটে। সিএনজি দুই চালক বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের স্কুলপাড়া গ্রামের মকসেদ আলীর ছেলে।

এ ঘটনায় ওইদিন রাতেই সিএনজি চালক শাহাজাহান ও তার ভাই মতিয়র রহমানকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় অভিযোগ করেছেন সাংবাদিক আল মামুন জীবন। সাংবাদিক আল মামুন জীবন আজকের পত্রিকায় বালিয়াডাঙ্গী প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। সাংবাদিক আল মামুন জীবন জানান, বাবা দুই যুগের বেশি সময় ধরে মটর শ্রমিক ইউনিয়নের সদস্য। তিনি বর্তমানে লাহিড়ী রোডের অটোবাইকের চেইন মাস্টারের দায়িত্বে আছেন। শনিবার রাতে বাড়ী ফেরার সময় সিএনজি চালক ওই দুই ভাই ও অটোবাইক চালক মালেকের মধ্যে গাড়ী রাস্তায় রাখাকে কেন্দ্র কের গলযোগ সৃষ্টি হয়। দুপক্ষের গলযোগ মিটাতে গেলে সিএনজি চালত শাহাজাহান ও তার ভাই মতিয়র রহমান সিএনজির রেঞ্জ দিয়ে বাবার মাথায় আঘাত করে। এতে মাথা ও নাক ফেটে যায়। তাদের এমন আচণে বোঝা যায় আমার বাবাকে তারা মেরে ফেলতে চাইছিল। উপস্থিত অটোবাইক চালকেরা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী হাসপাতালে নিয়ে অবস্থা আশংকাজনক দেখে চিকিৎসক ঠাকুরগাঁও আধুনিত সদর হাসপাতালে রেফার্ড করে।

চিকিৎসকের পরামর্শে বাবার মাথায় সিটি স্ক্যান করা হয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ন্যায় বিচার চেয়ে থানায় এজাহার করেছি। আশা করছি পুৃলিশ আইনী ব্যবস্থা নিবে। মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, সিএনজি চালক ও অটোবাইক চালকদের মধ্য এক ধরনের দ্বন্দ রয়েছে। চেইনমাস্টার হিসেবে আমাদের সদস্য সেটা সমঝোতা করে দিচ্ছিলেন। উচ্ছৃংখল দুই ভাই মারধরে করে অন্যায় করেছে। আমরা সাংগঠনিক ভাবে এর বিচার দাবি করছি। তা না হলে শ্রমিকরা আন্দোলনে নামবে। বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল ইসলাম ডন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD