1. admin@dailysunrisebangla.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

ধামরাই( ঢাকা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১৭০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে হত্যার ঘটনায় পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ওসি) মো: রাসেল মোল্লা। এর আগে সকাল থেকে দুপুর পর্যন্ত সাভারের নামা বাজার ও ধামরাইয়ের কাওয়ালীপাড়া বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন, ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের আমছিমুর গ্রামের জাকির হোসেন ও সাভারের নামা বাজার এলাকার বাসিন্দা শিশির (২০)।

নিহত শিহান হোসেন ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের আমছিমুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। পুলিশ জানায়, গত ৩১ অক্টোবর (২০২১) পূর্ব শত্রুতার জেরে মোবাইলে ফোন করে পরিত্যক্ত এক বাড়িতে ডেকে নিয়ে ভুক্তভোগীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় ১ নভেম্বর (২০২১) নিহতের মা বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০ জনকে আসামি করে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এদিকে হত্যার পরপরই গ্রেফতার এড়াতে আসামিরা আত্মগোপনে চলে যায়। এরপর আজ তাদেরকে গ্রেফতার করা হয়। ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ওসি) মো: রাসেল মোল্লা বলেন, হত্যার পরে আসামিরা আত্মগোপনে চলে যায়। এরপর বিভিন্ন সোর্সের মাধ্যমে গোপন খবরের ভিত্তিতে আজ দু’জনকে গ্রেফতার করা হয়। অন্যদেরকে গ্রেফতারেরও চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ২০২১ সালের ৩১ অক্টোবর ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের আমছিমুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে শিহান নামে এক যুবককে ফোন করে ডেকে নিয়ে একটি পরিত্যক্ত ঘরের ভিতরে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD