1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ন

চলচ্চিত্র শিল্পী সমিতিতে চিত্রনায়ক রিয়াজের শপথ

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১৩০ বার পঠিত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কমিটিতে চিত্রনায়ক রিয়াজ শপথ নিলেন কার্যকরী পরিষদের সদস্য হিসেবে  ।  গত বুধবার বিকেলে সমিতির স্টাডিরুমে তাঁকে শপথ পড়ান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

সে সময় সাইমন সাদিক, শাহনুর, জেসমিনসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী উপস্থিত ছিলেন। তাঁরা জানান, চিত্রনায়ক রিয়াজকে কমিটিতে পেয়ে আনন্দিত তাঁরা।

কমিটির কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য রোজিনার স্থলাভিষিক্ত হলেন রিয়াজ। গত ১০ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর পদত্যাগপত্র পাঠান রোজিনা। ২৬ মার্চ সমিতির প্রথম মিটিংয়ে রোজিনার পদত্যাগপত্রটি গৃহীত হয়। এরপর গঠনতন্ত্র মোতাবেক রিয়াজকে ওই পদে নেওয়া হয়।

শপথ নেওয়ার পরে রিয়াজ বলেন, শপথ নিলাম। এই কমিটি তাঁদের কার্যকরী পরিষদের সদস্যপদে আমাকে নিয়েছেন। এটি আমার জন্য অনেক সম্মানের।

রিয়াজ আরও বলেন, সমিতির বাইরে থেকেও বিগত দিনে শিল্পীদের জন্য অনেক কাজ করেছি। এখন যেহেতু সমিতির সঙ্গে থেকে কাজ করার সুযোগ হলো, এটি আমার জন্য আরও ভালো হলো। কাজ করাটা আরও সহজ হবে। এ কারণে আমি আনন্দ ও গর্বের সঙ্গে শপথ নিয়েছি
শপথ অনুষ্ঠানে ইলিয়াস নিপুণ পরিষদের অনেকেই উপস্থিত থাকলেও মিশা-জায়েদ প্যানেলের অঞ্জনা ছাড়া বাকি কোনো বিজয়ী সদস্য শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD