1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:০৪ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলার শিকার ব্যবসায়ী

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১২৯ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছে এক মিল ব্যবসায়ী ও তার পরিবার।এ ঘটনায় ভুক্তভোগি ব্যবসায়ী বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

থানায় দাখিল করা অভিযোগ সুত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের কিসমত দৌলতপুর এলাকার সূর্য্যত আলীর ছেলে ইসমাইল তার নিজ জমিতে মিল ও ব্যবসা প্রতিষ্ঠান চালু করে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। এদিকে তার ব্যবসা ভালো হওয়ায় ঈর্ষান্বিত হয়ে একই এলাকার সাদ্দাম হোসেন, আবু সালেক, জহুরল ইসলাম, সুমন ইসলাম ও মোহাম্মদ বাঠু বিভিন্ন পন্থায় ইসমাইলের ক্ষতি সাধনের চেষ্টা করে আসছিলেন।

সম্প্রতি এ নিয়ে উভয় পক্ষ বাক-বিতন্ডায় জড়িয়ে পড়লে বিষয়টি সমাধানের জন্য গত বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকেল সাড়ে তিন টায় ৬নং ওয়ার্ডের মেম্বার রাসেদ ইসলাম এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সালিশ বৈঠকে বসেন। সালিস বৈঠক চলাকালে প্রতিপক্ষের লোকজন উত্তেজিত হয়ে এক পর্যায়ে ইসমাইল ও তার পরিবারের সদস্যদের উপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। তাদের হামলা থেকে বাঁচতে তারা প্রাণ ভয়ে দৌড়ে বাসায় গেলে বাসায় গিয়েও হামলা চালিয়ে ইসমাইল, তার বড় ভাই সিরাজুল ইসলাম ও তার স্ত্রী’র উপর হামলা চালায় তারা। এমনকি ব্যবসায়ী ইসমাইলের কোমড়ে থাকা ব্যবসায়িক ৫০ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায় হামলাকারিরা।

পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান স্থানীয় এলাকাবাসি। এ ঘটনায় আহত ইসমাইল ন্যায় বিচারের আশায় ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগ দাখিলের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় আইন অনুযায়ি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD