1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চলতি ঈদে মোট চারটি সিনেমা রিলিজ হয়েছে স্ত্রীসহ দুই কন্যাকে জবাই করে হত্যা করলো ঋণের চাপে মানসিক বিকারগ্রস্থ স্বামী নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে জিংক ধানের কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন রেজাউল করিম রাজা ধানকোড়া গিরীশ ইনস্টিটিউশনের  এসএসসি- ৯৩ ব্যাচের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত না ফেরার দেশে ইকোপার্কে ঘুরতে যাওয়া শিশু রাফি বায়তুল মোকাররমে পর্যায়ক্রমে ঈদুল ফিতরের পাঁচটি জামাত অনুষ্ঠিত  হবে ৩ মে থেকে ঢাকা ও ঢাকার পশ্চিমাংশে কিছু এলাকায় গ্যাস সঙ্কট থাকবে শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই মোটরসাইকেলের গ্যারেজ

বর্তমান ও সাবেক এমপির পাল্টাপাল্টি ইফতার মাহফিল

ধামরাই(ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৮৫ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বর্তমান এমপি ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ, উপজেলা নান্নার ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের আয়োজন ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অপর দিকে ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক উপজেলা ভাড়ারিয়া ইউনিয়নে আওয়ামী লীগের নেতা কর্মীদের নিয়ে পাল্টাপাল্টি ইফতার মাহফিল করেছেন। এতে ধামরাই উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে দেখা দিযেছে চরম উৎকণ্ঠা। বিরাজ করছে থমথমে অবস্থা।

গত শুক্রবার (৮এপ্রিল) বিকালে নান্নান ইউনিয়নে বর্তমান এমপি বেনজির আহমদকে প্রধান অতিথি করে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অপর দিকে সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক প্রধান অতিথি করে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নে ইফতার মাহফিল করেন নেতা কর্মীরা। এতে সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ মালেক অভিযোগ করে বলেন, বর্তমান এমপি বেনজির আহমদ গত তিন বছরে ধামরাইতে কোন উন্নয়ন করেনি,করেছে শুধু নিজের উন্নয়ন। জনগণের উদ্দেশ্য করে সাবেক এমপি বলেন আপনারা দেখেন ধামরাই উপজেলার কোন জায়গায় এমপি কাজ করেছে। তাহলে আপনারাই বিচার করেন এমন এমপি কি দরকার আছে নাই। এছাড়া যে এমপি দলের দুরদিনে নেতাকর্মীদের কোন মূল্যয়ন করে না।

যে নেতা বিএনপি জামায়াত নিয়ে যার সংসার সে কি করে দেশের উন্নয়ন করবে। তিনি আরও বলেন, গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভার মঞ্চে মুক্তিযোদ্ধার সন্তানকে পৌর মেয়র মুক্তিযোদ্ধের বিরুদ্ধে শক্তি গোলাম কবির শত মানুষের সামনে মারপিট করে মঞ্চ থেকে বের করে দিয়েছে। তার বিরুদ্ধে আপনি একটি কথা বলেন নাই। তাহলে আপনি কিসের আওয়ামী লীগ করেন।

অপর দিকে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ তার বক্তবে জনগণের উদ্দেশ্য বলেন, আপনারা দেখেছেন করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কিভাবে করোনাকে পতিহত করে দেশের উন্নয়ন করেছে। তারই ধারাবাহিকতায় ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নে গত তিন বছরে রাস্তার কার্পেটিং, এসভিপিসহ বিভিন্ন প্রকল্পে তিন কোটি টাকার কাজ হয়েছে।

বিএনপির স্বপক্ষে শক্তি সাবেক এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান তাদের চোখে এগুলি পড়ে না। তারা সরকারের উন্নয়নের বিরুদ্ধে কথা বলে সরকারের অপপ্রচার করছে। তিনি আরও বলেন, আওয়ামী লীগের সরকার দেশের উন্নয়নের সরকার।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।দেশের প্রতিটি জেলা উপজেলায় ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর তারা এই উন্নয়নকে অস্বীকার করে সরকারের উন্নয়নের বিরুদ্ধে কথা বলছে। ইফতার মাহফিলে নান্নার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাখু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজসহ প্রমুখ।

অপর দিকে ভাড়ারিয়া ইফতার মাহফিলে ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ শাহ আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম, ধামরাই পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকের নায়েক, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, ধামরাই উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাজী আব্দুল গনি, ধামরাই পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন, ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মানছুর রহমান,ধামরাই সরকারী কলেজ শাখা সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD