1. admin@dailysunrisebangla.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:৪১ পূর্বাহ্ন

শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই মোটরসাইকেলের গ্যারেজ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ২০১ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে কালামপুর এলাকায় একটি মোটরসাইকেল গ্যারেজে শর্ট সার্কিটের আগুন লেগে ২২টি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে ।

আজ শনিবার(৩০এপ্রিল)ভোর রাতে দিকে সেন্টু মিয়ার মালিকানাধীন উপজেলার সূতিপাড়া ইউনিয়নের কালামপুর বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে মোটরসাইকেলের গ্যারেজে এই ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আজ শনিবার ভোররাতে বিদ্যুতের শর্ট সার্কিটের আগুন থেকে মোটরসাইকেলর পেট্রল এর সাথে আগুন লেগে জোরদার হয়।পরে মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পরে ঘরের সব মাল পুড়ে ছাই হয়ে যায়।

পরে ধামরাই ফায়ারসার্ভিস এর দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও প্রায় ২০লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে এই বিষয়ে মোটরসাইকেল মালিক সেন্টু মিয়া বলেন, আমার গ্যারিজের মোটরসাইকেলসহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার প্রায় ২০ লক্ষ টাকার মালামাল ক্ষতি হয়েছে। তবে গ্যারিজের কোন শ্রমিকের বা পাশের দোকানের কোন ক্ষতি হয়নি।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা সোহেল রানা বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনা স্থলে যাই। ঘটনা স্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে। এঘটনায় প্রায় ২০ লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে। তবে বিদ্যুতের শর্ট সার্টিকের থেকে আগুন লাগার ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD