1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

নিউরন নার্সিং ছাত্রছাত্রীদের বিদায় সংবর্ধনা

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৫৩ বার পঠিত

পরিশ্রম অধ্যাবসায় ও সঠিক দিক নির্দেশনা খুলতে পারে সাফল্যের দ্বার এই প্রতিপাদ্যকে সামনে রেখে নিউরন নার্সিং ভর্তি কোচিং ঠাকুরগাঁও শাখার প্রথম ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায় উপলক্ষে নানা আয়োজনের মধ্য দিয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে গড়েয়া রোডে সোনার বাংলা রিসোর্ট এর হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নিউরন ফাউন্ডেশন চেয়ারম্যান সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ নুর নেওয়াজ আহমেদ, এছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারি নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জ মোছাঃ রাহেনূর বেগম, ঠাকুরগাঁও এস কে নার্সিং কলেজের ব্যাবস্থাপনা পরিচালক দবিরুল ইসলাম, নিউরন ফাউন্ডেশন এর ব্যাবস্থাপনা পরিচালক মাগরিব হোসেন, রতন রায়সহ অন্যান্যরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নুরুল্লাহ কামিল। পরে ঠাকুরগাঁও নিউরন কোচিং এর মেধাবী ছাত্র-ছাত্রী ও আমন্ত্রিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান এবং বিদায় সম্বর্ধনা জানানো হয়। এদিকে নিউরন কোচিংয়ের মডেল টেস্টের প্রথম মেধাবী ছাত্রী রোজিনা আক্তার বলেন আমি চার মাস এই প্রতিষ্ঠানে নিয়মিত কোচিং করি। মেধাতালিকায় আমি উত্তীর্ণ হয়েছি তাই আজ আমাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেছে। আমি এই প্রতিষ্ঠানের সকলকে ধন্যবাদ জানাই সম্মাননা ক্রেস্ট পেয়ে আমি অনেক আনন্দিত। এছাড়াও প্রতিষ্ঠানের অন্যান্য ছাত্র-ছাত্রীরা এরকম একটি অনুষ্ঠানে অংশগ্রহণ ও সম্মাননা পেয়ে অনেক খুশি হয়েছেন।

বিদায় অনুষ্ঠান শেষে দ্বিতীয় অধিবেশনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD