1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:২১ অপরাহ্ন

ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন গোলাম আজাদ খান

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১০৬ বার পঠিত

ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন এসপি মোহাম্মদ গোলাম আজাদ খান(পিপিএম বার)। তিনি বর্তমানে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার হিসাবে কর্মরত আছেন।

জানা গেছে,পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান(পিএিম বার) মানুষের কল্যানে জনহিতকর কর্মান্ডের জন্য তার কর্মন্থলে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করে থাকেন। সন্ত্রাস দমনেও রয়েছে তার  অবদান।অপরদিকে অপরাধীদের আইনের আওতায় এনে জটিল মামলার রহস্য উদঘাটনসহ এলাকার শান্তি শৃঙ্খলা বাস্তবায়নের জন্য এবং মামলার সঠিক তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় এনে চুরি ডাকাতি ছিনতাই নির্মূলে অনন্য ভুমিকা পালন করেছেন।

গত এপ্রিল মাসে বিভিন্ন অপরাধ প্রতিরোধে কাজ করে ঢাকা রেঞ্জের ১৩ জেলার সেরা পুলিশ সুপার নির্বাচিত হন তিনি।

মঙ্গলবার সকাল ১০ টায় ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয় জেলা পুলিশ সুপারদের নিয়ে। এতে এপ্রিল মাসের মূল্যায়নে ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে প্রথম স্থান অধিকার করে শ্রেষ্ঠ পুলিশ সুপার হওয়ার গৌরব অর্জন করেন মানিকগঞ্জ জেলার এ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান (পিপিএম বার)।

শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় গোলাম আজাদ খানের হাতে ক্রেস্ট তুলে দেন ঢাকা রেঞ্জের ডিআইজি মোহাম্মদ হাবিবুর রহমান(বিপিএম বার পিপিএম বার)।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পুলিশ জেলা সুপার গোলাম আজাদ খান ঢাকা রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় বুধবার দুপুর ১২ টায় ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান সিংগাইর সার্কেলের এএসপি মোহাম্মদ রেজাউল হক, সিংগাইর থানার ওসি মেহাম্মদ শফিকুল ইসলাম মোল্যাসহ অন্যান্য কর্মকর্তাগন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD