1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

একশ বছর বয়সী বৃদ্ধার রহস্যজনক লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১২৬ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে কুশুরা ইউনিয়নের পথহারা গ্রামে জমেলা খাতুন (১০০) নামে এক বৃদ্ধ মহিলার রহস্য জনক লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। নিহত জমেলা খাতুন পথহারা গ্রামের মৃত ইউনুস মোল্লার স্ত্রী। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। এলাকাবাসি সুত্রে জানাযায়, প্রতিদিনের ন্যায় গতকাল রাতে খাবার খেয়ে তার রোমে ঘুমিয়ে যায়।

পরে রাত তিনটার সময় জমেলার ছেলে ঘুম থেকে জেগে বাহিরে প্রসাব করার জন্য যাওযার সময় দেখে মায়ের ঘরের দরজা খোলা। পরে ঘরে গিয়ে দেখে তার মার নিথর মরদেহ পড়ে আছে। এই দিকে ঘরের কেচি গেট খোলা দেখে তার সন্ধেহ হয়।এছাড়া বৃদ্ধা মহিলার গায়ে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে ধামরাই থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশটি ময়না তদন্তের জন্য হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এই বিষয়ে জমেলার ছেলে আব্দুল কাদের বলেন, আমি রাত ৩ টার সময় বাহিরে হলে দেখি আমার মার রোমের দরজা খোলা। পরে আমি মার রোমে গিয়ে দেখি তার নিথর দেহ পড়ে আছে। তখন আমি চিৎকার করলে পরিবারের সবায় চলে আসে। এর পর দেখি আমার ঘরের মেইন গেটে তালা ছিল সেটা খোলা।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক এসআই আশরাফ বলেন, খবর পেয়ে কুশুরা ইউনিয়নের পথহারা গ্রামে বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তার গায়ে আঘাতের চিহ্ন দেখা যায়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বাথরোমে যাওয়ার সময় পড়ে গিয়ে হয়তো লাগতে পারে। তবে ময়না তদন্তের রির্পোট পেলে বলা যাবে বৃদ্ধ মহিলাকে কিভাবে মারা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD