1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

মানিকগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নয়া কমিটি

এ.এইচ মিলন মানিকগঞ্জ নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১২৮ বার পঠিত

মানিকগঞ্জ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির নয়া কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক গাজীর নেতৃত্বে জেলা প্রশাসকে ফুলেল শুভেচ্ছা জানান কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। বাংলদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি মানিকগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটির সদস্যরা দায়িত্ব বুঝে নেওয়ার পর গত রোববার দুপুরে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সভাপতি পদে মো. আব্দুর রাজ্জাক গাজী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম এর নেতৃত্বে জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সদস্যরা জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। উল্লেখ্য গত ২ এপ্রিল বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কেন্দ্রীয় কমিটি মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি পদে মো. আব্দুর রাজ্জাক গাজী সভাপতি ও মো. শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্যের একটি কমিটি অনুমোদন করে। অনুমোদিত জেলা কমিটি ১৫ মে দায়িত্ব বুঝে নেন।

জেলা কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি এটিএম রেজাউল করিম, মো. রজ্জব আলী বিশ্বাস, মো. মোস্তাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিক আল মেহেদী, মো. আনিছুল ইসলাম আনছারী, সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুর ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আ. মোতালেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক উম্মে ছালমা, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আতিকুল ইসলাম, অর্থ সস্পাদক একেএম আব্দুছ ছালাম, দপ্তর সম্পাদক মো. মামুন রেজা, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, আইন বিষয়ক সম্পাদক লিপি আক্তার, মহিলাবিষয়ক সম্পাদক মাহেরা খাতুন। এছাড়া নির্বাহী সদস্যরা হলেন- মোহাম্মদ আলী মৃধা, যোগেশ চন্দ্র রায়, মো. ফজলুল হক, মো. রফিকুল ইসলাম, মো. শহিদুল হাসান, মো. আবু তাহের ও মো. ঝিলন খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD