1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

৯ নং সুতিপাড়া ইউপি নির্বাচনে আলোচনার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৪৯০ বার পঠিত

আগামী ১৫ জুন ৯নং সুতিপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। নির্বাচনকে ঘিরে ধামরাই উপজেলার ৯নং সুতিপাড়া ইউনিয়নে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা নিয়মিত গণসংযোগ করে যাচ্ছেন। নিজের অবস্থান সুসংহত করতে মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা প্রতিদিন গণসংযোগ, পথসভা, উঠান বৈঠকসহ নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

গণসংযোগকালে তিনি বলেন, ‘আমাকে নির্বাচিত করা হলে শাসক নয়, জনগণের সেবক হয়ে কাজ করব-ইনশাল্লাহ।’এর আগেও আমি আপনাদের চেয়ারম্যান ছিলাম , আপনারা জানেন আমার দ্বারা আপনাদের উপকার হয়েছে না ক্ষতি হয়েছে এই ইউনিয়নের অনেক উন্নয়ন কাজ আমার সময়ে হয়েছে ।এবার নির্বাচিত হয়ে আমি আমার অসমাপ্ত কাজ গুলি শেষ করতে চাই এবং তিনি আরো বলেন,আপনারা যদি আমার পাশে থাকেন তাহলে ধামরাই উপজেলার মধ্যে  এই ইউনিয়ন কে  অত্যাধুনিক  ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ। একই সঙ্গে সাধারণ মানুষের কাছে ভোট ও দোয়া প্রার্থনা করেন তিনি।

এবারের নির্বাচনে বাড়ি, পাড়া-মহল্লা, হাট-বাজার ও রাজনৈতিক কার্যালয়গুলোতে মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা নাম সর্বাধিক আলোচনায় উঠে এসেছে। চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা সবাইকে সঙ্গে নিয়ে ‘ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত করতে দৃঢ় প্রতিজ্ঞ’।

তিনি একজন পরিচ্ছ্ন্ন সাদা মনের মানুষ হিসেবে দীর্ঘদিন ধরে ইউনিয়নের প্রতিটি গ্রামে বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।খোঁজ নিয়ে জানা যায় তিনি বিগত ২০১১ ইং থেকে ২০১৬ ইং পর্যন্ত অত্র ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এবার ৯নং সুতিপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৯টি ওয়ার্ডের মাঝে আওয়ামী লীগ,ইসলামি আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থী সহ মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্বতন্ত্র প্রার্থী হলেও এলাকায় ভোটারদের মাঝে ব্যাপক ঝাক-জমক উৎসাহ উদ্দীপনা মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমার জনপ্রিয়তা সম্পর্কে জানতে চাইলে বালিথা গ্রামের মোঃ সুলতান উদ্দিন বলেন, তিনি জনপ্রিয়তার শীর্ষে। তাঁর অবস্থান সবচেয়ে ভালো। তিনি বিগত পাঁচ বছর ইউপি চেয়ারম্যান না থেকেও এলাকার উন্নয়ন অব্যাহত রেখেছেন। মসজিদ, মাদ্রাসা,কবরস্থান এবং গরীব দুঃখী মানুষকে বিপুল পরিমানে সাহায্য সহযোগিতা করেছেন। তিনি এলাকার জলাবদ্ধতা নিরাসনে ও রাস্তা-ঘাট নির্মাণ কাজে নিজ খরচে ব্যাপক ভুমিকা রাখেন।

বাথুলি থেকে লাভলু মিয়া বলেন, ‘ইতিপূর্বে আমরা অনেক চেয়ারম্যান দেখেছি , এবার আমরা সাবেক চেয়ারম্যান মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা ভাইকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।’ নওগাঁও থেকে মোঃ খুরশেদ আলম বলেন, মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা ভাইয়ের জয় এবার নিশ্চিত। তাঁর পাশে জনগণ আছে। মোস্তফা কামাল মোস্তাক বলেন, ‘মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা ভাই অত্যন্ত ভালো মনের মানুষ। আমার জানামতে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।’ রবিউল ইসলাম বলেন, ‘মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা কাকার উপর আস্থা রাখা যায়। আমরা তাঁর সঙ্গে আছি। বেলীশ্বর মোহিনী মোহন উচ্চ বিদ্যাল্য়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সুলতান উদ্দিন বলেন, ‘মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা জয় এবার হবেই। মোঃ তমিজ উদ্দিন(সাবেক ইঞ্জিনিয়ার বাংলাদেশ বিমান ) বলেন, ‘প্রার্থী‘ মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা ভাই অত্যন্ত ভালো মনের মানুষ।

আমরা আশাকরি আমাদের সকলের প্রাণবন্ত ভোটে ‘মোঃ রমিজুর রহমান চৌধুরী রুমা ভাই বিপুল ভোটে জয়যুক্ত হবেন ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD