1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন

ফরহাদ হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ১২২ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে ফরহাদ হোসেন হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গাংগুটিয়া ইউনিয়নবাসী৷

শনিবার (২১ মে) বিকেল ৫ টার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী সুনীল সাহা, গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, ইউপি সদস্য মনোয়ার হোসেন, এডভোকেট আল-মামুন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা জাকারিয়াসহ সকল আসামিদের ফাঁসির দাবি করে বলেন, নিহত ফরহাদ হোসেন খুবই শান্ত ও ভদ্র একজন মানুষ ছিলো। জাকারিয়া পরিকল্পিতভাবে তার দলবল নিয়ে ফরহাদ কে হত্যা করেছে। আমরা জাকারিয়াসহ সকল আসামিদের ফাঁসি চাই।

প্রসঙ্গ, ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নে গত শুক্রবার সন্ধ্যার দিকে মাটির ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ফরহাদ হোসেন (৫০) নিহত হন। এঘটনায় এলাকাবাসী জাকারিয়া (২২) নামে একজন কে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে রাতেই নিহতের স্ত্রী হোসনে আরা বাদী হয়ে আটককৃত জাকারিয়াকে প্রধান করে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।  শনিবার গ্রেপ্তারকৃত জাকারিয়াকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে ধামরাই থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD