1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:০৯ অপরাহ্ন

আসামি ধরা পড়ায় বাদীর বাড়িতে হামলা

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১৩৮ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে মামলার আসামি ধরা পড়ার জের ধরে বাদীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও গাছ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে বিবাদীর পরিবারের বিরুদ্ধে।এ ঘটনায় বিচার ও নিরাপত্তা চেয়ে হামলাকারী ৪ জনকে অভিযুক্ত।

রবিবার(২৩মে)ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।এর আগে শনিবার(২২মে)ভোর রাতে উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন, এনায়েত উল্লাহর ছেলে আরজু (৪৫), ইমান শাহের ছেলে মো: সুজন মিয়া (৩৫),শফিকুল ইসলামের ছেলে মোঃ টুটুল ও মোহাম্মদ আলীর ছেলে বাবুল (২৫)। তারা সবাই ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বছরের ১৫ ডিসেম্বর সাইদুল (৩০) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে চুরির অপবাদ দিয়ে হাত-পা বেঁধে মারধরের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় গত ১৭ জানুয়ারি চীফ জুডিশিয়াল আদালতে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী যুবকের পরিবার। এরপর থেকেই অভিযুক্তদের পরিবার তাদেরকে মামলা প্রত্যাহারে চাপ দিতে থাকে।ওই মামলার ঘটনায় সম্প্রতি অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তা গতকাল শুক্রবার(২০মে)রাতে প্রধান আসামি মোঃ আরজুকে(৩২)গ্রেফতার করে পুলিশ।

এরই জেওে ধরে অভিযুক্ত আরজুর নির্দেশে অন্য অভিযুক্তরা ভুক্তভোগীর বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করা ও হত্যার হুমকিসহ বাড়ীর গেইট ভাঙচুর ও বাড়ী সামনের জমির চার পাশে রোপন করা ৪০-৪৫টি আকাশ মনি ও মেহগনি গাছের চারা কেটে ফেলে। এতে অন্তত ২০ হাজার টাকার ক্ষতি সাধন করেন । এ বিষয়ে ধামরাই থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই)ফয়েজ উল্লাহ্ বলেন, ভাঙচুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত করে সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD