1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

ধামরাইয়ে বহিরাগত লোক দিয়ে ইনডেট গ্রপের জায়গা দখলের চেষ্টা

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ১৭২ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে ইনডেট গ্রপের কাজে বাঁধা দিয়ে এবি গ্রপের বহিরাগত লোক দিয়ে জায়গা দখলের চেষ্টার এবং ইনডেট গ্রপের লোকজনকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়েছে এবি গ্রপের লোকজন।এমন অভিযোগ করেছেন বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ইনডেট গ্রপের মালিক শাহরিয়ার আহমেদ।

রবিবার(২২মে)দুপুর ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশেই সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় ইনডেট গ্রপের ক্রয়কৃত জমিতে এই ঘটনা ঘটে। ভুক্তভোগি সুত্রে জানাযায়,ইনটেড গ্রপের মালিক মোঃ শাহরিয়ার আহমেদ ঢাকা-আরিচা মহাসড়কের পাশেই সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া মৌজায় প্রায় ১০একর জমি ক্রয় করেছেন। সেই জমিতে আজ সকালে মাটি কাটার এক্সেভেটর (ভেকু) দিয়ে জমির চার পাশে বাউন্ডারি দেয়ার সময় এবি গ্রপের বহিরাগত কিছু লোক দিয়ে বাউন্ডারি দিতে বাঁধা দেয় এবং সীমানার খুটি উঠিয়ে ফেলে।সে সময় ইনডেট গ্রপের লোকজন বাধাঁ দিলেও তা না শুনে সেখান থেকে তাদের চলে যেতে বলে।ইনডেট গ্রপের সমস্ত জমি এবি গ্রপের কাছে বিক্রি করে দিতে বলে।তা না হলে সবাইকে গুলি করে মেরে ফেলার হুমকি দিলে বিষয়টি ধামরাই থানা পুলিশকে জানায়।

এই সময় ধামরাই থানার ওসি তদন্ত দ্রত সেখানে পৌছালে এবি গ্রপের লোক সেখান থেকে চলে যায়। এই বিষয়ে বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ইনডেট গ্রপের মালিক শাহরিয়ার আহমেদ বলেন, আজ সকালে আমার লোকজন জমির চার পাশে বাউন্ডারি দেয়ার কাজ করছিলো।সেমসয় এবি গ্রপের প্রায দুইশত বহিরাগত লোক নিয়ে আমার ক্রয়কৃত জায়গায় এসে দখলের চেষ্টা করে।পরে আমার ইনডেট গ্রপের লোকজনদের ধাক্কা দিয়ে সেখান থেকে চলে যেতে বলে। সেই সাথে আমার সকল জমি এবি গ্রপের কাছে বিক্রি করে দেয়ার জন্য হুমকি প্রদান করে।

তিনি আরো বলেন, যদি এবি গ্রপের কাছে সব জমি বিক্রি না করি তা হলে গুলি করে মেরে ফেলার হুমকিও দেয়। পরে বিষয়টি আমি জানার পর ধামরাই থানা পুলিশকে বিষয়টি অবগত করি।পরে পুলিশ গিয়ে সব লোকদের সেখান থেকে তাড়িয়ে দেয়। এবিষয়ে এবি গ্রপের মালিক আবুল হোসেন বলেন, আমি এবিষয়ে কিছু জানতাম না। তবে আমার ম্যানেজার আমাকে একটু আগেই জানালো যে ইনডেট গ্রপের লোকজনই এসে আমাদের জমিতে ঝামেলা করেছে। বাহির থেকে লোকজন ও পুলিশ এনেছে তারাই।

পরে আমি বিষয়টি স্থানীয় এমপি মহোদয় কে জানিয়েছি। এবিষয়ে ধামরাই থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ ওয়াহিদ পারভেজ বলেন, দুপুরের দিকে এবি গ্রপ ও ইনডেট গ্রপের জমির সীমানা নিয়ে দুই গ্রপের মধ্যে কথা কাটাকাটি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের দুই পক্ষকেই লোকজনকে সেখান থেকে সড়িয়ে দেওয়া হয়।বিষয়টি নিয়ে যাতে কোন সমস্য না হয়। তার জন্য দুই গ্রপের মালিককে একজায়গায় বসে সমাধানের কথা বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD