1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

সার্কিটের আগুনে পুড়ে ছাই হলো কলোনীর ১২টি ঘর

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১২৬ বার পঠিত

ঢাকার ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি কলোনিতে শর্ট সার্কিটের আগুনে ১২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ধামরাই ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ বুধবার(২৫মে)বিকেল সাড়ে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ সোহেল রানা।ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়ের কালামপুর এলাকায় আব্দুস সবুর এর ভাড়া দেওয়া কলোনিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার সুতিপাড়া ইউনিয়েনের কালামপুর বাসস্ট্যান্ডের এলাকায় মুদি ব্যবসায়ী আব্দুস সবুরের মালিকানাধীন ভাড়া দেওয়া কলোনির একটি ঘর থেকে হঠাৎ বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত শুরু হয়।

এতে দ্রত টেইলার্সের দোকানসহ কলোনির ১২টি ঘরেই আগুন ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন।এরই মধ্যে দোকানসহ কলোনির ১২টি ঘর পুড়ে ছাই যায়। এতে ৪০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করছে মালিক। এই বিষয়ে বাড়ীর মালিক মোঃ আব্দুর সবুর জানান, আমার বাড়ীতে কলোনী করে ভাড়া দিয়েছি। সেখানে বিভিন্ন শিল্পকারখানার শ্রমিকরা পরিবার নিয়ে থাকে। সেখানে একটি ঘরে বিদ্যুতের শর্ট সার্কিটের আগুন থেকে টেইলার্সের দোকানে লেগে দ্রত ছড়িয়ে পড়ে কলোনীর ১২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

এতে সবকিছু মিলিয়ে আমার প্রায় ৪০ লাখ টাকার মত ক্ষতি হয়েছে। এই বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এসময় দুই সারিতে থাকা ১২টি ঘর আগুনে পুড়ে যায়। অগ্নিকান্ডে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে জানান। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD