1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

ধামরাইয়ে জনমতে এগিয়ে স্বতন্ত্র প্রার্থী রমিজুর রহমান চৌধুরী রোমা

ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ১২২ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে ইউপি নির্বাচন আর মাত্র কয়েক দিন বাকি। আগামী ১৫জুন ইউপি ভোটকে সামনে রেখে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী রোমা।

চেয়ারম্যান প্রার্থী হিসাবে জনমতে এগিয়ে রয়েছে বলে সূতিপাড়া ইউনিয়ন বাসী। সূতিপাড়া ইউনিয়নের বিভিন্ন এলকায় গিয়ে জানাযায়, চায়ের দোকান থেকে শুরু করে রাস্তাঘাটে এলাকাবাসির মুখে মুখে রমিজুর রহমান চৌধুরী রোমা ভাইয়ের কথা। এলাকাবাসি বলেন জননেতা রোমা ভাই একজন শিক্ষিত লোক।তাই তাকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে।

এলাকার মানুষ শিক্ষিত হবে। এলাকা থেকে মাদক, সন্ত্রাস,বাল্যবিবাহ,চাঁদাবাজ,থাকবে না।তিনি বিগত সময়ে নিজের জীবন বাজি রেখে করোনাকালে অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি। এছাড়া বন্যার সময় নৌকা দিয়ে অসহায় মানুষের ঘরে ঘরে খাবার ও সুপেয় পানি পৌছিয়ে দিয়েছি।সেই কারণে সুতিপাড়া ইউনিয়ন বাসির মুখে মুখে রোমা ভাই। রোমা ভাই চেয়ারম্যান থাকাকালে সূতিপাড়া ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছে।

কথা হয় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রমিজুর রহমান চৌধুরী রোমার সাথে তিনি সাংবাদিকদের বলেন আমি চেয়ারম্যান হলে সূতিপাড়া ইউনিয়নের সব সমস্য সমাধান করে একটি ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো। সেই লক্ষে রোমা ১১দফা অঙ্গীকার করে বলেন, আমি চেয়ারম্যান হলে সূতিপাড়া ইউনিয়ন থেকে মাদক ব্যাবসায়ীদের দুর করে সুন্দর সমাজ গঠনে কাজ করবো, দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়বো, ইউনিয়ন পরিষদ রাজনীতি মুক্ত রাখবো, সততার সাথে এলাকার উন্নয়নের কাজ করে সূতিপাড়া ইউনিয়ন সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত সমাজ গঠনে নিজেকে বিলিয়ে দিব।

এছাড়া বিধবাভাতা, বয়স্কভাতা, মাতৃত্বিকালীনভাতা,সঠিকভাবে দেওয়া, জন্মনিবন্ধন ফি সরকারী নিয়মনুয়ায়ী নেওয়াসহ এলাকার উন্নয়নে সব কাজ করা হবে। আমার নেতাকর্মরা উৎসব মুখর পরিবেশে মানুষের কাছে ভোট প্রার্থনা করছে। ভোট সুষ্ঠু হলে জয়ের ব্যাপারে আমি ১০০ভাগ নিশ্চিত।

সূতিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯টি ওয়ার্ডে মোট ১৩টি কেন্দ্রে ৫২টি বুথের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার সংখ্যা ২৪৬৯৩জন। এতে পুরুষ ভোটার সংখ্যা ১২৩৫৮,মহিলা ভোটার সংখ্যা ১২৩৩৫টি। সবগুলো ভোট কেন্দ্রে ইলেকট্রনিক মেশিন(ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার জানায়, নির্বাচনী প্রচারে কোনো প্রার্থীকে হুমকির বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD