1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

অবৈধ ভাবে চাউল মজুত করায় ১লাখ ৮০ হাজার টাকা জরিমানা

ধামরাই(ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৫২ বার পঠিত

ঢাকার ধামরাই সরকারের বিধি নিষেধ অমান্য করে অবৈধ ভাবে চাউল মজুত করায় এবং পাটের ব্যাগের পরিবর্তে প্লাস্টিক ব্যাগে চাউল রাখায় খাদ্য অধিদপ্তরের সহায়তায় বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুটি অটোরাইস মিল এবং দুইটি চাউলের দোকান মালিককে ১লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে।

আজ মঙ্গলবার (৭জুন)বিকাল ৪টার দিকে ধামরাই উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুটি অটোরাইস মিল মালিককে ১লাখ ৫০হাজার এবং দুটি চাউলের দোকান মালিককে ৩০হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযান পরিচালনা করেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকি। এই সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসাইন মোহাম্মদ হাই জকি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কেলিয়া এলাকায় আছিয়া অটোরাইস মিল মালিক অবৈধ ভাবে চাউল মজুত করায় ১লাখ টাকা জরিমানা করেন এবং আইগন এলাকায় বিসমিল্লাহ অটোরাইস মিল মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া কালামপুর বাজারে মুজনু ট্রেডার্স চাউলের দোকান মালিকে ২০ হাজার এবং মেসার্স হাসেম আলী ট্রেডার্স চাউলের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেন। এই ব্যাপারে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকি বলেন, ধামরাই উপজেলার কেলিয়া ও আইগন এলাকায় সরকারী বিধিনিষেধ অমান্য অবৈধ ভাবে চাউল মজুত করার অপরাধে আছিয়া অটোরাইস মিল মালিককে ১লাখ এবং বিসমিল্লাহ অটোরাইস মিল মালিককে ৫০ হাজার টাকা সেই সাথে কালামপুর বাজারে মেসার্স মুজনু ট্রেডার্স চাউলের দোকান মালিককে ২০হাজার এবং মেসার্স হাসেম আলী ট্রেডার্স এর মালিককে ১০হাজার টাকা করে মোট ১লাখ ৮০হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো বলেন লাইসেন্স বিহীন এবং অবৈধ চাল মজুমদারের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ জহিরুল ইসরাম, ধামরাই উপজেলা খাদ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা মৌসুমী সিরাজ স্মূতি, খাদ্য পরিদর্শক মীর আরিফুর রহমান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD