1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৩৭ অপরাহ্ন

এফ টু এফ ফিলিং এন্ড অটোগ্র্যাস ষ্টেশন এর শুভ উদ্বোধন

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ২৬৯ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে এফ টু এফ ফিলিং এন্ড অটোগ্যাস ষ্টেশন এর শুভ উদ্বোধন করা হয়েছে।আজ শুক্রবার (১০জুন) বিকাল ৫টার দিকে ধামরাই উপজেলার আমতা ইউনিয়নের পশ্চিম নান্দেশরী এলাকার কালামপুর থেকে সাটুরিয়া হয়ে পাকুটিয়া এবং সাটুরিয়া থেকে দড়গ্রাম আঞ্চলিক সড়কের পাশে অটোগ্যাস ষ্টেশন উদ্বোধন করা হয়।

আমতা ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান এবং এফ টু এফ ফিলিং এন্ড অটোগ্র্যাস ষ্টেশন এর স্বত্ত¡ধিকারী মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে অটোগ্যাস ষ্টেশনের শুভ উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

প্রধান অতিথির বক্তবে বলেন, আমাদের আশে পাশে কোন হাট বাজার ছিল। সেই কারণে আগে পায়ে হেঁটে লেখাপড়ার জন্য বই, খাতা, কলম কিনতে হলে আসতে হত সাটুরিয়া হাটে। সেই সকালে বাড়ীতে থেকে খাওয়া দাওয়া করে পায়ে হেঁটে সাটুরিয়া বাজারে এসে খেলার উপকরণ ব্যাডমিনটনসহ অন্যান্য জিনিস কিনে বাড়ীতে যাইতে যাইতে প্রায় বিকাল হয়ে যেত।

আজ সেই জায়গায় গাড়ীতে করে মাত্র কয়েক মিনিটে সাটুরিয়া বাজারে পৌছানো যায়। এটা কার অবদান আপনারা জানেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার অবদান। শুধু রাস্তাঘাট না আজ আপনাদের দুরগোড়ায় ফিলিং এন্ড অটোগ্র্যাস ষ্টেশন হয়ে গেল। গাড়ীতে গ্যাস ভরতে সেই কালামপুর ধামরাই যেতে হবে না। এখন হাতের কাছেই পাওয়া যাবে গ্যাস।

এতে সাটুরিয়াসহ উত্তর এলাকার গাড়ী গুলি আনয়াসে এখান থেকে গ্যাস সংগ্রহ করতে পারবে। এই সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লান্টু, ধামরাই পৌর কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম গার্নেল, ওয়ার্ড আওয়ামী-লীগের সভাপতি মোঃ আওলাদ হোসেন, আব্দুল্লাহ আল মামুন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD