1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:১২ অপরাহ্ন

শেখ হাসিনা এদেশে না থাকলে রাজাকারের বিচার হত না– মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জামেল হক

ধামরাই(ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৫২ বার পঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি এদেশে না আসতেন তাহলে রাজাকারের বিচার কখনো হত না।এছাড়া দেশের সকল মুক্তিযোদ্ধাদের মৃত্যুর পর কবর বিশেষভাবে বাঁধাই করা এবং তাদের নামে সড়কের নামকরণ করা হবে বলে জানিয়ে শহীদ মানিক স্মৃতি সৌধের উদ্বোধন অনুষ্ঠানে শুক্রবার (১০ জুন) বিকাল ৪টার দিকে ঢাকার ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের সামনে শহীদ মানিক স্মৃতি সৌধের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বললেন।

তিনি বলেন, এখন পর্যন্ত সে সকল মুক্তিযোদ্ধাদের মৃত্যু হয়েছে এবং আমরা যারা মারা যাবো সকল মুক্তিযোদ্ধাদের কবরই বাঁধাই করে দেয়া হবে। যেন পঞ্চাশ বা একশত বছর পরও কবর দেখেই সবাই বুঝতে পারেন এখানে এক জন মুক্তিযোদ্ধার কবর রয়েছে। মুক্তিযোদ্ধাদের নামে সড়কের নামকরণ করা হবে। তিনি আরো বলেন, এছাড়াও উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সকল মুক্তিযোদ্ধাদের নামের তালিকা করে পরিষদের পাশেই নামফলকের ব্যবস্থা করা হবে। যেন পরবর্তী প্রজন্ম তাদের এলাকার সকল মুক্তিযোদ্ধাদের নাম জানতে পারেন।

মুক্তিযোদ্ধা নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু’ র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ, সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক, ধামরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুর রহমান,পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু,

উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, সোমভাগ ইউপি চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন, সোমভাগের সাবেক চেয়ারম্যান আজাহার আলী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD