1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

মানিকগঞ্জে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় ধূল্যা ভূবন মোহন উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ ও আলোচনা সভা

এ.এইচ মিলন মানিকগঞ্জ নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ২৬ বার পঠিত

মানিকগঞ্জ জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় ধূল্যা ভূবন মোহন উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১০ জুন রোজ শুক্রবার পূর্বাহ্নে ধূল্যা ভূবন মোহন উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালনা কমিটির আয়োজনে বিদ্যালয়ের দ্বিতল হল রুমে এই সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত মহতী সভা সমাবেশে সভাপতির আসন অলংকৃত করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাটুরিয়া ইউপির সুযোগ্য ও সম্মানিত চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন পিন্টু।

এ সময়ে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক ও সদস্য সচিব মোঃ শাজাহান সরকার, কমিটির বিদ্যুতসায়ী সদস্য ও বিজ্ঞ সিনিয়র এড. মোঃ আবুল হাশেম, সাবেক সদস্য ডাঃ মোঃ আঃ রফিক, সাবেক সদস্য ফুকুরহাটি ইউপি সচিব মোঃ মাজেদুল মোকছুদ, বিদ্যালয়ের প্রাক্তণ প্রধান শিক্ষক কার্তিক সাহা, শিক্ষক সদস্য মোঃ আঃ হক, মোঃ সেলিম হোসেন, শাহানাজ পারভীন, সাধারণ সদস্য মোঃ ফারুক হোসেন, মোঃ আনোয়ার হোসেন ও মোঃ কামাল হোসেন। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ সোহেল রানা খাঁন, মোঃ নজরুল ইসলাম, দৈনিক বাংলাদেশ নিশান পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আক্তার হোসেন মিলন, মোঃ ইউনুছ আলী, মোঃ শাজাহান সরকার, অলোক রায়, আবু বকর ছিদ্দিক, মোঃ মামুনসহ এক ঝাক গণমাধ্যমকর্মীবৃন্দ, সহকারী প্রধান শিক্ষক মোঃ লোকমান হোসেনসহ অন্যান্য সকল শিক্ষক ও কর্মচারবৃন্দ, অভিভাবকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সম্মানিত সুধীজনসহ আরো অনেকে।

আলোচ্য বিদ্যালয়টি এ বছর সাটুরিয়া উপজেলা ও মানিকগঞ্জ জেলার মধ্যে সর্ব শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (বিদ্যাপীঠ) হিসেবে স্থান লাভ করে শ্রেষ্ঠ পুরস্কার অর্জন করেছেন বলে জানা গেছে। সেই সাথে অত্র বদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাজাহান সরকারকে জ্ঞানের প্রদীপ, দায়িত্বশীল, আদর্শবান ও শ্রেষ্ঠ একজন শিক্ষক হিসেবে আখ্যায়িত করেছেন সচেতন এলাকাবাসী ও অভিভাবকবৃন্দ। বিদ্যালয়টির নির্মিত ৩টি ভবণ দেখতে বেশ চমৎকার, প্রাণ জোরানো ও মনো মোকদুকর সুন্দর বলে ইহা সকলের নজর কেরেছে বলে জানান এলাকাবাসী।

পাঠ দানে বিদ্যালয়টিতে বর্তমানে তারণ্যদীপ্ত ১৫/১৬ জন শিক্ষক রয়েছে এবং শিক্ষার্থীর সংখ্যা ৫ শ. উপরে রয়েছে বলে জানান প্রধান শিক্ষক। তিনি আরো বলেন যে, আমার সহকারী শিক্ষকবৃন্দ খুবই আদর্শবান ও দক্ষদার তাতে কোন সন্দেহ নেই তারা পাঠদানে খুবই আগ্রহী এবং এখানে মান সম্মত ল্যাবসহ আধুনিক একটি বিজ্ঞানগার রয়েছে। সার্বিক ভাবে এখানে শিক্ষার পরিবেশ খুবই ভাল ও চমৎকার। পরিশেষে এতে সংক্ষিপ্ত স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ শাজাহান সরকার, মোঃ মাজেদুল মোকছুদ, ডাঃ মোঃ আঃ রফিক, মোঃ আঃ রাজ্জাক, শ্রী অলোক রায়, কার্তিক সাহা ও সভাপতি আনোয়ার হোসেন পিন্টু প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপন করেন ক্রীড়া শিক্ষক মোঃ সালাউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD