1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন

পুলিং এজেন্ড নিয়ে সংশয় ব্যক্ত করলেন স্বতন্ত্র প্রার্থী রমিজুর রহমান রোমা

ধামরাই(ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ১৪৪ বার পঠিত

ঢাকার ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ সকাল ৮টা থেকে চলবে বিকাল ৪টা পর্যন্ত। তবে বিভিন্ন ভোটকেন্দ্র ঘোরে পুলিং এজেন্ড নিয়ে সংশয় ব্যক্ত করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ রমিজুর রহমান রোমা।

আজ বুধবার (১৫জুন) ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনের ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ চলছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী চশমা মার্কায় মোঃ রমিজুর রহমান রোমা বলেন, সূতিপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন সুন্দর ও সুষ্ঠ পরিবেশে ভোট চলছে। ইভিএম নিয়ে প্রশ্ন করলে তিনি সাংবাদিকদের বলেন, ইভিএম পদ্ধতি ভোট ভালই হইতেছে। তবে অনেক ভোটার আছে তারা ইভিএম সম্পর্কে ভাল বুঝে না। তাই ভোটাররা পুলিং এজেন্ডের সহযোতা নিতে হয়। আর সেই খানেই আমার সংশয় বাড়ছে। কারণ ভোটার পুলিং এজেন্ডকে চশমা মার্কায় দিতে বলে সেখানে যদি পুলিং এজেন্ড অন্য কোথাও ভোট দিয়ে দেয় সেটা তো বুঝা যাবে না।

আশরাফ উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এক পুলিং এজেন্ড তাকে চশমাই ভোট দিতে বললে সে  নৌকায় দিয়ে দেয় বলে ভোটার বাহিরে অভিযোগ করেন। পরে সেই পুলিং এজেন্ডকে কেন্দ্র থেকে বের করে দিয়েছে। তাই আমি পুলিং এজেন্ড নিয়ে কিছুটা সংশয় রয়েছি। জয়ের ব্যাপারে তিনি আরও বলেন ভোট সুন্দর ও সুষ্ঠ হচ্ছে। তাই আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

সূতিপাড়া ইউনিয়ন বাসি স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কারণ আমি যেখানে গিয়েছি মানুষ আমাকে সাড়া দিয়েছে।সেই দিক থেকে জয় আমার নিশ্চিত। ইভিএম এ ভোটের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ইভিএম মেশিনে ভোট খারাপ না ভালই। একটা জিনিস তো ভাল হইছে রাতে ভোট তো বন্ধ হইছে।

ভোটার যদি তার ভোট ঠিকমত দিতে পারে তাহলে ইভিএম এর মত সহজ আর কিছু নেই। আমি ১৩কেন্দ্রে ঘোরে দেখিছি প্রতিটি ভোট কেন্দ্রে প্রচুর ভোটার রয়েছে তারা আনন্দদের সাথে কেন্দ্রে এসে তাদের ভোট দিচ্ছে। আমি কোন ভোট কেন্দ্রে জটিলতা দেখিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD