1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১২৬ বার পঠিত

ঢাকায় গ্লোবাল টেলিভিশনের সাংবাদিক ও কলাকুশলীদের উপর সন্ত্রাসী মুন্না বাহিনীর হামলার প্রতিবাদে ও দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবীতে ঠাকুরগাঁওয়ে প্রেসক্লাবের আয়োজনে ঠাকুরগাঁও চৌরাস্তায় মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল তিনটা থেকে ঘন্টা ব্যাপী এই মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, দপ্তর সম্পাদক তানভির হাসান তানু,গোলাম সারওয়ার সম্রাট, রেজাউল ইসলাম রেজু।

এসময় আরও উপস্থিত ছিলেন অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জ,সাংবাদিক বিশাল রহমান,গ্লোবাল টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি আনিসুর রহমান মিঠু প্রমুখ। এসময় বক্তারা বলেন গত ১৪ তারিখে গ্লোবাল টেলিভিশন অফিসের সামনে সন্ত্রাসী মুন্না বাহিনী গ্লোবাল টেলিভিশনের সাংবাদিক ও কলাকুশলীদের টেনে হিচড়ে মারধর করে যা সিসি ক্যামেরায় ধরা পড়েছে।

ঘটনার চারদিন অতিবাহিত হলেও এখনো কেউ গ্রেফতার হয়নি যা খুব দূঃক্ষজনক বিষয়। বক্তারা অবিলম্বে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ চান। এর সাথে সাংবাদিকদের গলা টিপে ধরা যেসব আইন রয়েছে সেগুলো প্রত্যাহারেও দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD