1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:০২ অপরাহ্ন

ধামরাইয়ে মাদক সেবনে বাঁধা দেওয়ায় পিটিয়ে হত্যার চেষ্টা

ধামরাই(ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ৮৪ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে মাদক সেবনে বাঁধা দেয়ায় প্রকাশ্যে দিবালোকে মো: আনোয়ার হোসেন (৩৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছে বলে জানাগেছে।

রবিবার (১৯ জুন) দিনগত রাত ৮টার দিকে জালসা উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে এমন ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় আনোয়ারের সাথে থাকা টাকা ও একটি স্বর্ণের চেইন নিয়ে গেছে। সেই সাথে সঙ্গে একটি মোবাইল ভেঙে ফেলেন মাদক ব্যবসায়ীরা। আনোয়ার হোসেন ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বাগবাড়ি জালসা গ্রামের মোঃ আব্দুল হকের ছেলে। এঘটনায় ভুক্তভোগী আনোয়ার হোসেন ৬ জনকে অভিযুক্ত করে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, মো: জেল হকের ছেলে মো: রায়হান (২০), মো: ফরিদের ছেলে মো: মানিক (২১), ময়নাল হকের ছেলে জুলহাস (২২), মো: আনোয়ারের ছেলে ফারুক (২২), ময়নাল হকের ছেলে নূর ইসলাম (২৫)। তারা সবাই ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের বাগবাড়ি জালসা এলাকার বাসিন্দা। ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানাযায়, কয়েকদিন আগে আমি বাড়ি যাওয়ার পথে দেখতে পাই কয়েকজন মাদক সেবনকারী ও ব্যবসায়ী মাদক সেবন করতেছে।

এই সময় আমি তাদের মাদক সেবন করতে নিষেধ করি। তখন তারা রাগান্বিত হয়ে আমাকে দেখে নিবে বলে হুমকি দেয় । ওই ঘটনার দুই দিন পরে আমি মোটরসাইকেল করে বাড়ি যাওয়ার পথে জালসা উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশের রাস্তায় পৌঁছলে মোটরসাইকেল সহ আমাকে গতিরোধ করে নামিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি তাদের গালিগালাজ করতে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে এলোপাথাড়ি মারধর করতে থাকে। আমাকে মারধর করে রায়হান নামে এক মাদক ব্যবসায়ী আমার পকেট থেকে ৮৬ হাজার টাকা এবং আমার গলায় থেকে স্বর্ণের একটি চেইন ছিনিয়ে নেয়। সেই সাথে আমার ব্যবহৃত একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ভেঙে ফেলে।

পরে আমাকে মৃত বেভে ফেলে চলে যায়। পরে আমার জ্ঞান ফিরলে আমি চিৎকার করি পরে আশে পাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এই বিষয়ে মোঃ আনোয়ার হোসেন বলেন, মাদক সেবনকারীরা ও ব্যবসায়ীরা এলাকার যুব সমাজকে ধংস করে ফেললো। সেই দিকে তাকি আমি শুধু তাদের মাদক ছেড়ে দিতে বলেছি। এই কারণে আজ আমার উপর হামলা করেছে তারা। আমি অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি করছি। এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD