1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন

আওয়ামী-লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ মিছিল

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১১৬ বার পঠিত

উপ-মহাদেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী-লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার ধামরাইয়ে উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৩জুন) বেলা ১২টার দিকে ধামরাই পৌর-শহরের মুন্নু কমিউনিটি সেন্টারে আওয়ামী-লীগের প্রতিষ্ঠা বার্ষিকী সভা অনুষ্ঠিত হয়। এই সময় ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেকের সভাপতিত্বে ৭০ পাউন্ড কেক কেটে প্রধান অতিথি হিসাবে প্রতিষ্ঠা বার্ষিকী উদ্ধোধন করেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ।

এই সময় বিষেশ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি ও ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন,ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাখু, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম,ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান,ধামরাই পৌর-যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব বেনজির আহমেদ বলেন, ১৯৪৯ সালের ২৩জুন পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজগার্ডেনে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। পরবর্তীতে দেশের অন্যতম প্রাচীন এই দলটি গণতান্ত্রিক রাজনৈতিক ও সামাজিক আন্দোলনের নেতৃত্ব দিয়ে এই দেশের গণমানুষের সংগঠনে পরিণত করেছেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করা লক্ষে তারই সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী-লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিল তিল করে বাংলাদেশকে সোনার বাংলা হিসাবে গড়ে তুলছে।

আজ তারই প্রতিফলন হিসাবে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে আগামী ২৫শে জুন। তিনি আরও বলেন বাংলাদেশ যে ভাবে উন্নয়ন হচ্ছে তাতে আগামী ২০৪১সালে উন্নত দেশ হিসাবে বিশেষ পরিচিতি লাভ করবে। তাই আমরা সবায় মিলে আওয়ামী-লীগের সংগঠনকে আরও শক্তিশালী করে আগামী নির্বাচন নৌকাকে বিজয়ী করে মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার হাতকে আর শক্তিশালী করবো।

পরিশেষে নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল নিয়ে মুন্নু কমিউনিটি সেন্টার থেকে বের হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে ধামরাই ঢুলিভিটা গিয়ে শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD