1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন

খোলে দেয়া হলো স্বপ্নের সেতু

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৮৯ বার পঠিত

পদ্মা সেতু খোলে দেয়ায় খুশিতে সবাই আত্মহারা সেতুর উপর দাঁড়িয়ে কেঊ কেউ ক্যামেরা দিয়ে সেলফি তুলছে আবার কেঊ কেউ  আড্ডা দিচ্ছে তবে অনেকে নিয়ম মেনে চলছেন না। এ নিয়ে শরিয়তপুরের জাজিরা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা জানান,প্রথম হিসেবে রোববার এ কিছুটা ছাড় দেওয়া হচ্ছে।

আজ রোববার (২৬ জুন) দুপুরে পদ্মা সেতুর জাজিরা টোলপ্লাজায় তিনি সাংবাদিকদের এই কথা জানান। পদ্মা সেতুর উপরে গাড়ির গতিসীমা সর্বোচ্চ ৬০ কিলোমিটার। হেলমেট ছাড়া বা মোটরসাইকেলে তিনজন যাত্রা করা নিষেধ। সেতুর উপর গাড়ি থামিয়ে ছবি তোলা যাবে না। নিয়ম নিতি না মানলে দীতে  হবে জরিমানা।প্রথম দিন বলে এ বিষয়ে কিছুটা ছাড় দেওয়া হচ্ছে। কিন্তু এরপর থেকে এসব বিষয়ে কোনো ছাড় দেওয়া হবে না ।

গত কাল শনিবার (২৫ জুন) দুপুর ১১টা ৫৮ মিনিটে মিনিটে পদ্মা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি মাওয়া প্রান্ত থেকে শরীয়তপুর জাজিরা প্রান্ত পর্যন্ত আসেন। উদ্বোধনের পর গ্রিন লাইনের একটি বাস সেতু পার হয়। তবে, আনুষ্ঠানিকভাবে রোববার থেকে পদ্মা সেতুতে যান-চলাচল শুরু হলো। প্রথমে মোটরসাইকেল পার হলো। এরপর সব ধরনের গাড়ী পার হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD