1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন

দেশের উন্নয়ন অব্যহত রাখতে নৌকার বিকল্প নেই -ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ১৪৩ বার পঠিত

পবিত্র ঈদুল আয্হা ঈদকে সামনে রেখে অসহায় সুবিধা বঞ্চিত হতদরিদ্র তিন হাজার মানুষের মাঝে বাংলাদেশ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ কালে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই।

সোমবার (০৪জুলাই) বিকাল ৪টার দিকে ধামরাই পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ও সোমবাগ ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে ত্রাণ প্রতিমন্ত্রী এ কথা বলেন। মন্ত্রী বলেন, আপনারা জানেন সিলেটে বন্যায় অনেক মানুষ অসহায হয়ে পড়েছে। তাদের পাশে থেকে মাননীয় প্রধানমন্ত্রী বন্যা কবলিত এলাকায় নিজে গিয়ে তাদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তাদের পূর্ণবাসনের জন্য নিজস্ব ত্রাণ তহবিল থেকে টাকা বরাদ্দ দিয়েছে।

এদেশের মানুষ কেউ না খেয়ে থাকবেন। মন্ত্রী আরও বলেন, আপনারা দেখেছেন দেশ কিভাবে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ নিজের টাকায় পদ্মা সেতু করে বর্হির বিশ্বে তাক লাগিয়ে দিয়ছে। আপনারা দেখছেন ঢাকা-আরিচা মহাসড়কের চার লেনে উন্নতি করছে।তার পাশা পাশি প্রতিটি স্টেশনে মানুষের জানমালের নিরাপত্তার জন্য ওভার ব্রিজ করা হচ্ছে। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে।

ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার সভাপতিত্বে  ত্রান  বিতরণ উদ্ধোধন করেন  ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, পৌর কাউন্সিলর মোঃ আমিনুল ইসলাম গার্নেল, সোমভাগ ইউপি চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD