1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :
১৬০জন বীরমুক্তিযোদ্ধার মাঝে সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষে সুবিধাভোগিদের মাঝে সেলাইমেশিন বিতরণ বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথিরিটি (বিআরটিএ) অভিযান শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা শ্লীলতাহানির বিচার চেয়ে,চেয়ারম্যানের বিরুদ্ধে নারী নেত্রীর সংবাদ সম্মেলন সাটুরিয়ায় পূর্ব শুত্রুতার জেরে বাড়ীতে হামলা ভাংচুর ও প্রাণনাশের চেষ্টা বৃক্ষরোপন ও বৃক্ষমেলা উদ্বোধন সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎস্পর্শ থেকে বেঁচে গেলেন শ্রমিকবাহী বাসের ৫০জন পোশাক শ্রমিক দিনেদুপুরে র‍্যাব পরিচয়ে ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

চিরচেনা রূপ ফিরে পেয়েছে লঞ্চ টার্মিনাল

বুলবুল নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৩৬ বার পঠিত

দেশে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুক্রবার (৮ জুলাই) সদরঘাট লঞ্চ টার্মিনালে বেড়েছে ঘরমুখো যাত্রীদের সংখ্যা। বেশিরভাগ লঞ্চেরই ডেক-কেবিন কানায় কানায় ভরা।বরিশাল, ভোলা, হাতিয়া, চরফ্যাশন, ভেতুয়া, মনপুরা ও বরগুনাগামী লঞ্চগুলোতে যাত্রীর চাপ সবচেয়ে বেশি।

পদ্মা সেতুর কারণে তিনদিন আগেও লঞ্চঘাটে যাত্রীদের উপস্থিতি ছিল স্বাভাবিক সময়ের মতো। তবে, বৃহস্পতিবার (৭ জুলাই) ও শুক্রবার (৮ জুলাই) চিরচেনা রূপ ফিরে পেয়েছে লঞ্চ টার্মিনাল। বেশির ভাগ লঞ্চযাত্রী সন্তোষ প্রকাশ করে, যাত্রীরচাপ বেশি হলেও অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে না। তবে, কেবিনের জন্য যাত্রীভেদে কিছু টাকা বেশি নেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সদরঘাটের বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) সূত্র জানায়, অন্যবারের তুলনায় এবার লঞ্চঘাটে যাত্রীর চাপ অনেকটাই কম। তাদের লঞ্চঘাটে দুই লাখের মতো যাত্রীবহন সক্ষমতা আছে। আগে ঈদের সময় যাত্রীর চাপ অনেক বেশি থাকতো, এমনকি যাত্রীর সংখ্যা পাঁচ লাখও ছাড়িয়ে যেতো। দুর্ঘটনাও ঘটতো বেশি। এবার যাত্রীর চাপ কম থাকায় বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটবে না বলে আশা করছে। যাত্রীরা একই সাথে তারা আশা করছে জাত্রি এক্টু কম থাকায় দুর্ঘটনা ঘটবে না বলে আশা করছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD