1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

বিশুদ্ধ খাবার পানির মেশিন স্থাপন

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৭৩ বার পঠিত
পুলিশ বাহিনীর জন্য ঠাকুরগাঁও সদর থানায় বিশুদ্ধ খাবার পানির মেশিন স্থাপন করা হয়েছে। শনিবার দুপুরে পল্লী ইসলামী সংস্থা ও মাইফ্রেশ ওয়াটার কোম্পানীর উদ্যোগে এক লক্ষ ৩০ হাজার টাকা ব্যয়ে বিশুদ্ধ খাবার পানির মেশিনের উদ্বোধন করেন ঐ কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরী।
এসময় ঠাকুরগাঁও সদর থানার ওসি মো. কামাল হোসেন, সদর থানার ওসি (তদন্ত) একেএম আতিকুর রহমান, সদর থানার ওসি (অপারেশন) জিয়ারুল ইসলাম, সেকেন্ড অফিসার মামুনুর রশিদসহ থানার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুলিশ বাহিনীর জন্য থানায় বিশুদ্ধ পানির মেশিন স্থাপন করে দেয়ায় পল্লী ইসলামী সংস্থা ও মাইফ্রেশ ওয়াটার কোম্পানীকে ধন্যবাদ জানান সদর থানার ওসি কামাল হোসেন।
পল্লী ইসলামী সংস্থা ও মাইফ্রেশ ওয়াটার কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরী বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী জনগণের জানমালের নিরাপত্তার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনাকালিন থেকে শুরু করে যেভাবে পুলিশ বাহিনী জনগণের পাশে দাঁড়িয়েছে, এতে অনুপ্রাণিত হয়ে আমার কোম্পানির পক্ষ থেকে থানাগুলোতে বিশুদ্ধ খাবার পানির মেশিন স্থাপন করে দেয়া হচ্ছে। যাতে পুলিশ বাহিনী পরিশ্রম করে বিশুদ্ধ পানি পান করতে পারে। এভাবেই বাংলাদেশের প্রত্যেকটি থানায় বিশুদ্ধ পানির মেশিন স্থাপন করে দেয়া হবে। ঠিক আমার মত করে সমাজের উচ্চশালী ব্যক্তিদের এগিয়ে আসার জন্য আহবান জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD