1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
১৬০জন বীরমুক্তিযোদ্ধার মাঝে সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষে সুবিধাভোগিদের মাঝে সেলাইমেশিন বিতরণ বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথিরিটি (বিআরটিএ) অভিযান শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা শ্লীলতাহানির বিচার চেয়ে,চেয়ারম্যানের বিরুদ্ধে নারী নেত্রীর সংবাদ সম্মেলন সাটুরিয়ায় পূর্ব শুত্রুতার জেরে বাড়ীতে হামলা ভাংচুর ও প্রাণনাশের চেষ্টা বৃক্ষরোপন ও বৃক্ষমেলা উদ্বোধন সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎস্পর্শ থেকে বেঁচে গেলেন শ্রমিকবাহী বাসের ৫০জন পোশাক শ্রমিক দিনেদুপুরে র‍্যাব পরিচয়ে ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৪২ বার পঠিত

ঢাকা ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার এবং একটি পৌরসভার মেয়র কাউন্সিলরদের নিয়ে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার(১৯জুলাই)সকাল ১১টার সময় থেকে বিকাল ৫টা পর্যন্ত সানোড়া ইউনিয়নে মহিশাষী মোহাম্মদিয়া গার্ডেন ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আলোচনা শেষে সাংস্কৃতি অনুষ্ঠান ও ফুটবল খেলার আয়োজন করা হয়। ফুটবল খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। বিশিষ্ট শিক্ষা অনুরাগী এবং সমাজ সেবক মোঃ আব্দুল্লাহ আল মামুন (মাসুদ) এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

এসময় তিনি ১৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের নিয়ে একত্রিত হয়ে ঈদ পূর্ণমিলনী কুশল বিনিময় করেন। পরে তিনি সকল চেয়ারম্যান মেম্বার ও কাউন্সিলরদের  কে উদ্দেশ্যে করে  বলেন  বিএনপি সরকারের আমলে আওয়ামী লীগ কোন ধরনের অনুষ্ঠান করতে পারতো না । তারা বিভিন্ন ভাবে আওয়ামী লীগ নেতাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করতো।

অথচ  আজ আমরা ১৩ বছরের বেশি সময় ক্ষমতায় আছি কোন বিএনপির নেতারা বলতে পারবে না তাদের উপর আমাদের কোন নেতা কর্মীরা হামলা বা মামলা করছে, তারা অনেক শান্তিতে আছে । এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিম, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ এনামুল হক আইয়ুব, ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস এ্যাডঃ সোহানা জেসমিন মুক্তা, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান, নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আওলাদ হোসেন, কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান ও সকল মেম্বারগণ উপস্থিত ছিলেন।

ধন্যবাদান্তে ছিলেন আমতা ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি ও আমতা ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান এবং বাংলাদেশ চলচিত্রের অভিনেতা মোঃ আবুল হোসেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD