1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন

রাজধানীর কয়েকটি এলাকায় ডিপিডিসি এর অভিযান

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৯৩ বার পঠিত

দেশে রাত আটটার পর দোকানপাট, শপিংমল খোলা রাখার অভিযোগে রাজধানীর কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন শুরু করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড- ডিপিডিসি।

ডিপিডিসি সূত্রে জানা গেছে, সোমবার (১৮ জুলাই) রাজধানীর বায়তুল মোকাররম, দৈনিক বাংলা, পল্টন, ফকিরাপুল এলাকায় অভিযান চালানো হয় এসময় মাইকে লাইট বন্ধ করার অনুরোধ জানানোর পরেও যারা সেই নির্দেশনা অমান্য করেছে তাদের সংযোগ বিচ্ছিন্ন করে দেন সংস্থাটির কর্মকর্তারা।এর আগে ডিপিডিসির ফেসবুক পেজে সাশ্রয়ীভাবে বিদ্যুৎ ব্যবহারে গ্রাহকদের অনুরোধ জানানো হয়।

সেখানে বলা হয়, ‘সম্মানিত গ্রাহক, জ্বালানি সংকটের বর্তমান প্রেক্ষাপটে বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে ডিপিডিসির অনেক এলাকায় অনিচ্ছাকৃত লোডশেডিং করতে হচ্ছে। সম্মানিত গ্রাহকদের এই সাময়িক অসুবিধার জন্য ডিপিডিসি কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করছে।’ এর আগে বিকেলে জরুরি সংবাদ সম্মেলনে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ জানান, গ্যাস সংকটের কারণে বাধ্য হয়ে লোডশেডিং দিতে হচ্ছে। এ সময় দোকানপাট শপিংমল ৮টার মধ্যে বন্ধ রাখতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান তিনি। পাশাপাশি সতর্ক করে বলেন, যদি কেউ সরকারের সিদ্ধান্ত অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD