1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন

নতুন জীবন শুরু করার খবর নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেন

দৈনিক সানরাইজ বাংলা ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১০১ বার পঠিত

বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যায় নতুন জীবন শুরু করার খবর নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেন অভিনেত্রী।

পূর্ণিমা জানিয়েছেন, গত ২৭ মে তিনি বিয়ে করেন। স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।আশফাকুর রহমানের সঙ্গে পরিচয় প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘চার কি পাঁচ বছর আগে কাজের সূত্রেই তার সঙ্গে পরিচয়। সেখান থেকেই একটা ভালো বোঝাপড়া, বন্ধুত্ব হয়েছে। এরপর পরিবারকে জানাই। দুই পরিবার থেকে বলা হলো, বিয়েটা করে ফেললেই ভালো।

পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই বিয়ের অনুষ্ঠান হয়েছে।বিয়েতে দুই পরিবারের সবাই অনেক খুশি জানিয়ে পূর্ণিমা আরও বলেন, দুই পরিবারের ইচ্ছাতেই তো বিয়েটা হলো সবাই খুশি। আমার মেয়েসহ সবাইকে শ্বশুরবাড়ির লোকজন গ্রহণ করে নিয়েছেন, খুবই আদর করছেন। আমার মা-ও সবাইকে সুন্দরভাবে গ্রহণ করে নিয়েছেন বিয়ে তো হলো। তবে নতুন জীবন শুরুর পর অসুস্থতার কারণে একসঙ্গে ঘুরতে যেতে পারেননি পূর্ণিমা-রবিন দম্পতি। অভিনেত্রী বলেন, ‘মাঝখানে পরিবারের সবাই এত অসুস্থ ছিলাম প্রত্যেকের জ্বর ছিল যে কোনো পরিকল্পনা করা হয়নি।

বিয়ের অনুষ্ঠানের পরপরই বাসার সবাই অসুস্থ হয়ে পড়ে।পূর্ণিমার এটা দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদ নামের একজনকে বিয়ে করেন তিনি । ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। মেয়ের নাম আরশিয়া উমাইজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD