1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

নৌকা ভ্রমনে গিয়ে পানিতে পড়ে প্রবাসী নিখোঁজ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ১২৩ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বংশী নদীতে নৌকা ভ্রমনে ডিজে গান বাজিয়ে আনন্দ করতে গিয়ে নৌকা থেকে পড়ে গিয়ে মোঃ রাব্বি হোসেন(২৪) নামে কুয়েত প্রবাসী নিখোঁজ হয়েছে বলে  জানাগেছে।

শুক্রবার (২২জুলাই) সন্ধ্য ৭টার দিকে ধামরাই উপজেলার সদর ইউনিয়নের কাকরান এলাকায় বংশী নদীতে নৌকা ভ্রমনে বেরাতে  গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হয়। পরে ধামরাই ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করেও তাকে খোঁজে পাওয়া যায়নি বলে বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ সোহেল রানা।

নিখোঁজ রাব্বি হোসেনের বাড়ী ধামরাই পৌরসভার ৬নং ওয়ার্ডের কুমরাইল এলাকার মোঃ হুমায়ুন মিয়ার ছেলে। সে প্রবাস ফেরত কুয়েত থেকে কিছু দিন আগে বাংলাদেশে এসেছে বলে জানাগেছে। আনন্দ ভ্রমনের লোকজনের সুত্রে জানাযায়, শুক্রবার বিকাল বেলা বন্ধুদের সাথে নৌকা ভ্রমনে বেড়াতে গিয়ে ডিজে গান বাজিয়ে আনন্দ করার সময় ধামরাই সদর ইউনিয়নের কাকরান এলাকার বংশী নদীতে নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ হয়।

সেখানে প্রবল পানির শ্রুত  থাকায় তাকে খুজেঁ পাওয়া যায়নি। রাব্বি সাাঁতার না জানাতে সে পানির নিচে পরে মার যায়। এই ঘটনায় এলাকার লোকজন নৌকা নিয়ে এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করতে পারেনি।পরে দ্রত ধামরাই ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা দুই ঘন্টা চেষ্টা করে রাব্বিকে খুজেঁ পায়নি। এই বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিস ইউনিটের কর্মকর্তা  মোঃ সোহেল রানা বলেন, ধামরাই সদর ইউনিয়নের কাকরান এলাকায় নৌকা নিয়ে আনন্দ ভ্রমনে বেড়াতে গিয়ে ডিজে গানের আনন্দ করতে গিয়ে নৌকা থেকে বংশী নদীতে পড়ে রাব্বি হোসেন নামে এক যুবক নিখোঁজ হয়। খবর পেয়ে দ্রত সেখানে গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টা করে রাব্বিকে খুজেঁ পাওয়া যায়নি। কারণ নদীতে প্রবল শ্রুত  থাকার কারণে সেখানে খুজেঁ পাওয়া যায়নি।

তবে  ঢাকায় ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে ,তারা আগামীকাল সকালে চলে আসবে বলে জানান এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD