1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

শোকাবহ আগষ্ট উপলক্ষে মতবিনিময় ও প্রস্তুতিমুলক সভা

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৯০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে উপজেলা আওয়ামী-লীগের সহযোগী সংগঠনের আয়োজনে ১৫ আগষ্টকে সামনে রেখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাস ব্যাপি বিভিন্ন কর্মসুচির মতবিনিময় ও প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২৯জুলাই) সকাল ১১টার দিকে ধামরাই পৌরসভার সিটি সেন্টারে শোকাবহ আগষ্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে মতবিনিময় ও প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়। এতে ধামরাই উপজেলার প্রতিটি ইউনিয়নে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন সেই সাথে জাতীয় পতাকা উত্তোলন,প্রতিটা নেতাকর্মীদের কালো ব্যাচ ধারণসহ বিভিন্ন প্রস্তুতিমুলক কর্মসুচি গ্রহণ করা হয়েছে।

এই সময় ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সহ-সভাপতি মোঃ শফিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

তিনি বলেন, যে নেতার জন্ম না হলে বাংলাদেশ হত না, সেই নেতার শাহাদত বার্ষিকী পালনে সকল নেতাকর্মীদের এক হয়ে কাজ করার আহবান জানান।নেতাকর্মীদেরও উদ্দেশ্য তিনি বলেন দেশকে পিছিয়ে রাখতে যড়যন্ত্র করছে বিএনপি। তাই আমাদের সবসময় সজাগ থাকতে হবে। যাতে করে বিএনপির কোন নেতাকর্মীরা মাথা তুলে দাঁড়াতে না পারে। কোথাও কোন বিএনপির লোকদের আনাগোনা দেখলে সাথে সাথে পুলিশকে খবর দিয়ে ধরিয়ে দিবেন। কারণ এরা দেশের উন্নয়ন চায়না। এরা অবৈধপথে ক্ষমতাই আসতে চায়।তাই এদের প্রতিহত করতে হবে। এই সময়  আরো উপস্থিত ছিলেন,ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিম, ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ এনামুল হক আইয়ুব, ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সাখু।

ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ,উপজেলা পরিষদের মহিলা ভাইস এ্যাডঃ সোহানা জেসমিন মুক্তা,সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান,নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন মোল্লা, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আওলাদ হোসেন,কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান ও সকল মেম্বারগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD