1. admin@dailysunrisebangla.com : admin :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
১৬০জন বীরমুক্তিযোদ্ধার মাঝে সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষে সুবিধাভোগিদের মাঝে সেলাইমেশিন বিতরণ বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথিরিটি (বিআরটিএ) অভিযান শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা শ্লীলতাহানির বিচার চেয়ে,চেয়ারম্যানের বিরুদ্ধে নারী নেত্রীর সংবাদ সম্মেলন সাটুরিয়ায় পূর্ব শুত্রুতার জেরে বাড়ীতে হামলা ভাংচুর ও প্রাণনাশের চেষ্টা বৃক্ষরোপন ও বৃক্ষমেলা উদ্বোধন সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎস্পর্শ থেকে বেঁচে গেলেন শ্রমিকবাহী বাসের ৫০জন পোশাক শ্রমিক দিনেদুপুরে র‍্যাব পরিচয়ে ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৪৩ বার পঠিত

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়ায় বায়নামাকৃত জমির দখল বুঝে নিতে গেলে সন্ত্রাসী হামলার ঘটনায় সংবাদ সম্মেলন করা হয়।

৪ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব আনিসুল হক মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্যে স্বজল কুমার চৌধুরী বলেন, আমি ভূমি অফিস থেকে সংশ্লিষ্ট জমির রেকর্ড, খাজনা, খারিজসহ যাবতীয় কাগজপত্র যাচাই করেই জমিটি ক্রয় করেছি। রেকর্ড অনুযায়ী ওই জমি ডাঙ্গা ও দোলা হিসেবে রয়েছে দেখেই আমি বায়নানামা মূলে ক্রয় করি। কিন্তু স্থানীয় একদল দুবৃত্ত খেলার মাঠ দাবি করে চাঁদা দাবি করে আসে। আমি জাতীয় পত্রিকায় লিগ্যাল নোটিশের মাধ্যমে জমির প্রতি কারও দাবি দাওয়া থাকলে জানাতে বলা হলেও কেউ যোগাযোগ করেনি। পরে সেখানে সাইনবোর্ড লাগাতে গেলে আমাদের মারপিট করে দুর্বৃত্তরা।

এ বিষয়ে সদর থানায় মামলা করলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বায়না সূত্রে জমির মালিক স্বজল কুমার চৌধুরী, ব্যবসায়িক পার্টনার ফখরুল ইসলাম জুয়েল, জমিদাতা জুলফিকার আলী ভুট্টো, হামিদুল ইসলাম, নুরুল হুদা, রবিউল ইসলামসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

সংবাদ সম্মেলনে দাতাগন বলেন, ওই জমিতে ৬৪৫, ৬৪৬ দুই দাগে ১ একর ৬০ শতক জমি বায়নানামামুলে বিক্রি করা হয়। তবে দীর্ঘদিন সেটি অব্যবহৃত হয়ে পরে থাকায় স্থানীয় শিশু কিশোর সেখানে খেলাধুলা করলেও আমরা বাধা প্রদান করিনি; সে কারনে কি কোন ব্যক্তি মালিকানাধীণ জায়গা মাঠ হয়ে যায়। আমরা ন্যায় বিচারের জন্য আইন শৃংখলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকল দপ্তরের সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD