1. admin@dailysunrisebangla.com : admin :
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

শ্লীলতাহানির বিচার চেয়ে,চেয়ারম্যানের বিরুদ্ধে নারী নেত্রীর সংবাদ সম্মেলন

ধামরাই(ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৮৯ বার পঠিত

ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক শ্লীলতাহানির শিকার হয়ে তার বিচার দাবি করে সংবাদ সম্মেলন করেছেন এক নারী নেত্রী।

আজ শুক্রবার (০৫আগষ্ট) সকাল ১০টার দিকে ধামরাই পৌরসভার বরাতনগর এলাকায় এ সংবাদ সম্মেলনের অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ধামরাই উপজেলা মহিলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেত্রী সুরাইয়া আক্তার। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি পৈত্রিক ওয়ারিশ সূত্রে গাওয়াল মৌজায় ০৮শতাংশ জমির মালিক হয়। আমি ও আমার পরিবারের সদস্যরা উক্ত জমিতে বিল্ডিং করতে গেলে চেয়ারম্যানের বখাটে লোকজন ও সন্ত্রাসী বাহিনীদ্বারা আমার বিল্ডিং নির্মাণ কাজ বন্ধ করার নির্দেশ দেয়। এবং চেয়ারম্যানের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য ইউনিয়ন পরিষদ বন্ধ থাকা সত্বেও আমাকে ইউনিয়ন পরিষদে যাওয়ার জন্য বলে যায়। আমার ব্যক্তিগত মোবাইল নাম্বারে চেয়ারম্যান তাহার মোবাইল নাম্বার থেকে আমাকে কল দিয়ে ইউনিয়ন পরিষদে যেতে বলে।আমি সরল বিশ্বাসে সরকারি ছুটির দিন থাকা সত্বেও তাহার ইউনিয়ন পরিষদের কার্যালয়ে যাই। সেখানে গেলে চেয়ারম্যান আমাকে তার কার্যালয়ের ভিতরে নিয়ে জানালা বন্ধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

আমার জায়গায় ঘর করতে নিষেধ করে এবং আমার প্রতি কুনজর দেয় চেয়ারম্যান এবং অনৈতিক কার্যকলাপের কুপ্রস্তাব দেয়। তিনি আরও বলেন, আমি তাহার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সে আমার উপর তার অসৎ উদ্দেশ্য তিনি চেয়ার থেকে উঠে আমার হাত ধরে টান দেয় এবং আমাকে হেনস্তা করে। তখন আমি আত্মরক্ষার্থে তার বাম হাতে কামড়ে দেই এবং নিজের সম্মান বাঁচানোর জন্য চিৎকার দিলে আমার ছেলে সহ অন্যান্যরা এগিয়ে আসলে দুসচরিত্রবান চেয়ারম্যান আওলাদ হোসেন আমাকে ছেড়ে দিয়ে ভবিষ্যতে দেখে নিবে বলে হুমকি দিয়ে চলে যায়।

বর্তমানে ভূমিদুস্য, চাঁদাবাজ, নারী নির্যাতনকারী আওলাদ চেয়ারম্যানের কারণে আমি চরম নিরাপত্তাহীনতায় দিন যাপন করছি। বিষয়টি খতিয়ে দেখার জন্য সরেজমিনে তদন্ত পূর্বক স্থানীয় সরকার মন্ত্রালয়সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে বিচারের জন্য জোর দাবি জানিয়েছি।এবং তাকে তার সংশ্লিষ্ট দাপ্তরিক ও প্রশাসনিক কাজ থেকে বিরত থাকার জন্য বিনীত প্রার্থনা করিতেছি।

সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই আওয়ামী নারী নেত্রী এ ঘটনার সঠিক বিচার ও দোষী চেয়ারম্যানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রধানমন্ত্রী ও আইনশৃঙ্খলা বাহিনীসহ যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD