1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

শোক দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১১০ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রস্তুতিমুলক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৬আগষ্ট) বেলা ২টার দিকে ধামরাই পৌরসভার মন্নু কমিউনিটি সেন্টারে শোক দিবসের প্রস্তুতিমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, বঙ্গবন্ধুর কর্মময় রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। সেইসাথে দেশের বিভিন্ন উন্নয়নমূলক দিক গুলি তুলে ধরে বলেন, অনেক দেশ থেকে আমরা ভাল আছি শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে।

প্রস্তুতি সভায় বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা জানান এবং দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করেন। এই সময় বক্তব্য রাখেন, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, আন্তর্জাতিক ব্যবসায়ী (সিআইপি) বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আহম্মদ আল জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বেনজির আহম্মেদ মকুল, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোঃ তারেক রহমান, ঢাকা জেলা যুবলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ মাহাতাব আলম, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, সাবেক কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক বেলায়েত হোসেন পাঠান,উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্মসম্পাদক ডা. জিয়া সিকদার,ধামরাই সরকারি কলেজের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সাঈদুল আমিন স্বপন, ছাত্রলীগ নেতা আশিক,রায়হান,পিয়াস, শান্ত প্রমুখ।

বক্তব্যে নেতারা বলেন, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মালেককে পূণরায় ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে চান। অনুষ্ঠানস্থল হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতে জনসভায় পরিনত হয়। শোকের আগষ্ঠ মাসে মাসব্যাপি ১৬ টি ইউনিয়ন ও পৌরসভায় বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেন। প্রস্তুতি সভা শেষে সকল বিশেষ মোনাজাত ও নেতাকর্মীদের মাঝে গণভোজ করান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD