1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

১৬০জন বীরমুক্তিযোদ্ধার মাঝে সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ

মোঃ আব্দুর রউফ,ধামরাই (ঢাকা)প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৪১ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৬০জন বীরমুক্তিযোদ্ধাদের মাঝে মুক্তিযোদ্ধা সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

সোমবার(০৮আগষ্ট)বিকাল ৪টার সময় ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়াম রুমে বীরমুক্তিযোদ্ধাদের মাঝে মুক্তিযোদ্ধা সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।ধামরাই  উপজেলা নির্বাহী আফিসার(ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

সার্টিফিকেট ও স্মাটৃ কার্ড বিতরণ কালে এমপি বলেন, বীরমুক্তিযোদ্ধারা হল এদেশের সুর্য সন্তান, তাদের জীবনের বিনিময়ে আজ আমরা পেয়েছি স্বাধীনতা ও স্বাধীন বাংলাদেশ। তাই মুক্তিযোদ্ধাদের স্থান সবার উপরে। এই সময় বক্তব্য রাখেন, সাবেক রাষ্টদৃত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সোহরাব হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাখু, সাবেক বিএসটিআই এর মহাপরিচালক বীরমুক্তিযোদ্ধা মোঃ আফছার উদ্দিন জিন্নাহ, ঢাকা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ, ধামরাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহমান, বীরমুক্তিযোদ্ধা অজিত কুমার, উপজেলা পরিষদের মহিলা  ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তাসহ সকল মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD