1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৬ অপরাহ্ন

প্রয়াত ডাক্তার রফিকুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহ্ফিল

এ.এইচ মিলন মানিকগঞ্জ নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৮৩ বার পঠিত

সাটুরিয়া উপজেলার পানাইজুরী গ্রামের প্রয়াত ডাক্তার মোঃ রফিকুল ইসলামের উদ্দেশ্যে পানাইজুরী ঈদগাহ মাঠে গত ১২আগষ্ট পবিত্র জুম্মার নামাজ শেষে মিলাদ মাহুফিল অনুষ্ঠিত হয়।

পানাইজুরী জামে মসজিদটি ভেঙ্গে পূননির্মিত হওয়ার কারণে এ ঈদগাহ মাঠে নামাজ আদায় করতে হচ্ছে। উক্ত গ্রামের ২টি মসজিদের ধর্মপ্রাণ সকল মুসলিম­বৃন্দ, দ্বীন দরুদীবৃন্দ, এলাকাবাসী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ও দুরদুরান্ত থেকে আগত মরহুমের আত্নীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ হাজারো সুধীজন এ মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

এ সময়ে অশ্রু কন্ঠে করুণ ভাষায় কায়মোনা চিত্তে ও বেদনা বিধূর অবস্থায় গঠনমূলক প্রাণ জোরানো বক্তব্য রাখেন পানাইজুরী গ্রামের গর্বিত কৃতিসন্তান, পানাইজুরী গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুযোগ্য সভাপতি, ধূল্যা ভূবণ মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, পানাইজুরী গ্রামের কেন্দ্রীয় কবস্থান কমিটির সাধারণ সম্পাদক, সাটুরিয়ার বি আর ডি বি অফিসের সম্মানিত ভাইস চেয়ারম্যান এবং মানিকগঞ্জ জজ কোর্টের বিজ্ঞ অ্যাডভোকেট মোঃ আবুল হাসেম।

তিনি প্রয়াত ডাক্তার রফিকুল ইসলামের স্মৃতি বিজোরিত সমাজ সেবামূলক কাজগুলি তুলে ধরেন ও বলেন যে, আমরা এমনি একজন গুণী ব্যক্তিকে হারিয়েছি । এলাকা কিংবা মানিকগঞ্জে তার শূন্যতা কোন দিনই আর পুরুণ হবার নয়। তাই তিনি তার শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে সকলের কাছে কায়মোনা চিত্তে দোয়া চেয়ে মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে বক্তব্য শেষ করেন। পরে ইমাম সাহেব ডাক্তার রফিকুল ইসলামসহ দো’জাহানের সকলের জন্যে কায়মোনা চিত্তে দোয়া প্রার্থনা করেন।

উক্ত মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বয়োজ্যৈষ্ঠ প্রবীণ সিনিয়র সাংবাদিক মোঃ ইউনুছ আলী ও দৈনিক বাংলাদেশ নিশান প্রত্রিকার প্রকাশক এবং সম্পাদক মোহাম্মদ আক্তার হোসেন মিলন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD