1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৬ অপরাহ্ন

ট্রাক পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত২, আহত-৪

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১৪৭ বার পঠিত

ঢাকা আরিচা মহাসড়কে ধামরাইয়ে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে মোঃ সাব্বির হোসেন(২২) নামে একজনসহ আজ্ঞাত নামা আরেকজন নিহত হয়েছে বলে জানাগেছে। এই ঘটনায় আরও ৪জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার(১৪ আগষ্ট) বিকাল ৪টার সময় ধামরাই ঢাকা-আরিচা মহাসড়কের ধুলিভিটা বাস স্ট্যান্ড সংলগ্ন স্নোটেক্স আউটওয়ার লিঃ গার্মেন্টসের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সাব্বির হোসেন ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার জয়নাল মিয়ার ছেলে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত অপর জনের নাম ঠিকানা পাওয়া যায়নি। স্থানীয় সুত্রে জানান, ঢাকাগামী একটি কভার ভ্যানের সঙ্গে আরিচাগামী একটি ট্রাক ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে স্নোটেক্স আউটওয়ার লিঃ এর সামনে পৌছালে পিকআপ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের ড্রাইভার সহ ০৬জন গুরুতর আহত হয়। পরে আশাপাশে লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সাব্বির হোসেন নামে এক যুবক রাস্তায় নিহত হন। অপরজন হাসপাতালে চিকিৎসা অবস্থায় মারা যান। তবে নিহত একজনের নাম ঠিকানা এখন পর্যন্ত কেউ বলতে পারে নাই।

এই বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ সোহেল রানা বলেন, ট্রাক ও পিকআপ মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আমাদের ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সাব্বির হোসেন নামে এক যুবক নিহত হয়। অপর আরেকজন চিকিৎসা অবস্থায় হাসপাতালে মারা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD