1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৩ অপরাহ্ন

যথাযোগ্য মর্যাদায় জাতীর জনকের শাহাদাৎ বার্ষিকী পালন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৫৪ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫আগষ্ট) বিকাল ৫টার সময় কুশুরা ইউনিয়নের ঢালিপাড়া খেলার মাঠে উপজেলার হাজারো মানুষের উপস্থিতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ব্যবসায়ী (সিআইপি) বীরমুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।

তিনি বলেন,জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্ম না হলে এই দেশের জম্ম হত না । পচাঁত্তরের ১৫ আগষ্টের এক রাতে ধানমন্ডির ৩২ নম্বরের বাড়ীতে নৃশংসীয়ভাবে হত্যা করা হয়ে ছিল জাতীর জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে।গড়তে দিলেন না তার স্বপনের সোনার বাংলা। এর পর তারই সুযোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার উদ্দেশ্য ১৯বার চেষ্টা করা হয়েছিল। কিন্তু বাংলার রোপকার প্রধান মন্ত্রী শেখ হাসিনা আল্লাহর রহমতে বেঁচে গেছেন। সর্বশেষ গ্রেনেড হামলা চালিয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে মারার চেষ্টাও তাদের বিফল হয়েছে।তবে গ্রেনেড হামলা চালিয়ে কত নেতাকর্মীর প্রাণ সেদিন ঝড়ে গেছে।

তাই আমাদের একটাই দাবি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে এনে ও ২১ আগষ্ট যারা গ্রেনেড হামলা চালিয়েছে তাদের মৃত্যুদন্ড কার্যকর করতে হবে। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেস হোসেন, ঢাকা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডর বীরমুক্তিযোদ্ধা মোঃ আবু সাঈদ, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বেনজির আহম্মদ মকুল, ধামরাই উপজেলা আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোঃঞ তারেক রহমান, ঢাকা জেলা যুবলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ মাহাতাব আলম, ধামরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোঃ খায়রুল ইসলাম, পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজনসহ ছাত্রলীগের সেচ্ছাসেবক লীগের কৃষকলীগের সকল নেতা কর্মীরা উপস্থিত  ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD