1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৭ পূর্বাহ্ন

ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ১৩৭ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে সোমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০আগষ্ট) বিকাল ৪টার সময় ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের দেপাশাই সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সোমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল মোত্তালিব এর সভাপতিত্বে এবং সোমবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ আওলাদ হোসেনের উদ্ধোধনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

তিনি সাধারণ মানুষের কাছে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপরিবারে হত্যার ঘটনা তুলে ধরে তিনি বলেন যে নেতার জন্ম না হলে এদেশে স্বাধীন হত না। কিন্তু বাঁচতে দিলেন না ঘাতকরা। আজ তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা  পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য দেশের উন্নয়নের কাজ করে যাচ্ছেন।দেশ আজ উন্নয়নের শীর্ষে নিয়ে যাচ্ছে। তাই আগামী সংসদ নির্বাচনে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিবেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সাখু।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজউদ্দীন সিরাজ,

ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু, সোমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রফিক, আওয়ামী লীগের নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেনসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD