1. admin@dailysunrisebangla.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:১২ অপরাহ্ন

আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে কার্যকরী কমিটির প্রস্তুতিমুলক আলোচনা সভা

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৭৭ বার পঠিত

ঢাকার ধামরাইয়ে আগামী ১৩ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে কার্যকরী কমিটির প্রস্তুতিমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০আগষ্ট) সকাল ১১টায় ধামরাই পৌরসভার মুন্নু কমিউনিটি সেন্টারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ। ধামরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক এবং বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা, সাধারণ সম্পাদক পদে লড়ছে তিনজন তাদের মধ্যে বর্তমান সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত সাখু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু।

আগামী ১৩ সেপ্টেম্বর সম্মেলনের স্থান করা হয়েছে ধামরাই হার্ডিঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে। তবে আগামী ১৫ সেপ্টেম্বর এস এস সি পরীক্ষা থাকায় স্থান পরিবর্তন করে যাত্রাবাড়ী মাঠে করার কথা বলেছেন সাবেক এমপি আলহাজ্ব এম এ মালেক। এই বিষয়ে নেতাকর্মীরা প্রশাসন ও স্কুলের শিক্ষকদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেওযা হবে বলে জানান তারা। ধামরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে বইছে আলোচনার ঝড়।প্রতিটা পাড়া মহল্লায় চলছে কে হয় থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এই সময় আলোচনা সভা উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল আলীম খান সেলিম, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, সাবেক প্রসিকিউটর বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, সাবেক বিএসটিআইয়ের পরিচালক বীরমুক্তিযোদ্ধা মোঃ আফছার উদ্দিন জিন্নাহ, ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজউদ্দিন সিরাজ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ খান লাল্টু সহ কার্যকরী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD