1. admin@dailysunrisebangla.com : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৫ পূর্বাহ্ন

২০ টাকার জন্য আওয়ামী নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ১১১ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে পাওনা ২০ টাকা আদায়কে কেন্দ্র করে রাজাগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের এক নেতাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে আব্দুল সামাদের বিরুদ্ধে।

রোববার সকাল ১১টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বড়দেশ্বরী বাজারে এ ঘটনা ঘটে। আহত আতাউর রহমান রাজাগাঁও ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, ‘অভিযুক্ত সামাদের বড়দেশ্বরী বাজারে একটি হার্ডওয়্যার, পান সিগারেটের দোকান রয়েছে। তার দোকানে আমি প্রায় সময় নগদ ও বাকিতে খরচ করি। এরই মধ্যে তার দোকানে খরচ করার সময় আমার ২০ টাকা বাকি পড়ে যায়।

আজ সকালে আমি তার দোকানে গেলে আমাকে পাওনা ২০ টাকার কথা বললে আমি বিকেলে দিব বলতেই তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। প্রতিবাদ করতে গেলে তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে আমাকে আঘাত করলে আমি পেছনে চলে যাই। তবুও ছুরির আঘাত আমার বুকে লাগে। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আমাকে চিকিৎসার জন্য নিয়ে যায়।’ ঘটনার প্রতক্ষ্যদর্শী আবদুল হামিদ বলেন, বড়দেশ্বরী বাজারে তাদের কথা-কাটাকাটি করতে দেখি। একপর্যায়ে আব্দুল সামাদ ছুরি দিয়ে আঘাত করলে আতাউরের বুক থেকে রক্তক্ষরণ হতে থাকে।

ঘটনাস্থলে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে রুহিয়া বাজারে চিকিৎসার জন্য নিয়ে যায়। অভিযুক্ত সামাদের সাথে কথা বলতে বড়দেশ্বরী বাজারে গিয়ে তার দোকান ও মোবাইল বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রুহিয়া থানার (তদন্ত, ওসি) সাইদুর রহমান জানান, ‘বড়দেশ্বরীর ঘটনায় লিখিত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত ©২০২১ দৈনিক সানরাইজ বাংলা
Theme Customized BY Theme Park BD